চট্টগ্রাম চেম্বার সভাপতির পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

চিটাগং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ওমর হাজ্জাজ পদত্যাগ করেছেন। সোমবার (২ আগস্ট) দুপুরে তার পদত্যাগপত্র বাণিজ্য মন্ত্রণালয়ে পাঠানো হয়। উদ্ভুত পরিস্থিতিতে বাণিজ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে একজন প্রশাসক নিয়োগেরও আবেদন জানানো হয়েছে।

চিটাগং চেম্বার সচিব মো. ফারুক জানান, চেম্বারের সম্পূর্ণ পর্ষদ সোমবার (২ সেপ্টেম্বর) পদত্যাগ করেছেন। দায়িত্বে থাকা সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি ও ২১ জন পরিচালক প্রেসিডেন্ট বরাবরে তাদের পদত্যাগ পত্র জমা দেন। সবার পদত্যাগপত্র গ্রহণের পর সভাপতি তার পদত্যাগপত্রসহ বাণিজ্য মন্ত্রণালয়ের বাণিজ্য সংগঠন অনুবিভাগে পাঠিয়েছেন। এখন আইন অনুযায়ী মন্ত্রণালয় থেকে প্রশাসক নিয়োগের সম্ভাবনা আছে।

৫ আগস্ট গণ অভ্যুত্থানে হাসিনা সরকারের পতনের পর দেশব্যাপী সংস্কারের দাবির ধারাবাহিকতায় চট্টগ্রামের সক ব্যবসায়ী সমাজ ও বঞ্চিত ব্যবসায়ী সমাজ নামের দুটি সংগঠনের ব্যানারে চট্টগ্রাম চেম্বারে পরিবারতন্ত্রের অভিযোগ তুলে চেম্বারের বর্তমান পরিষদের পদত্যাগ দাবি করে আসছিলেন চট্টগ্রামের ব্যবসায়ীরা।

এএজেড/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।