বন্যার্তদের সহযোগিতায় ‘ডেইলি শপিং’ এর উদ্যোগ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:২১ পিএম, ২৭ আগস্ট ২০২৪

গ্রোসারিসহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্যের জনপ্রিয় রিটেইল চেইনশপ ‘ডেইলি শপিং’ বন্যার্তদের সহযোগিতায় বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে। এর অংশ হিসেবে ডেইলি শপিংয়ের প্রতিটি লেনদেন থেকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের জন্য বরাদ্দ রাখা হচ্ছে।

এ উদ্যোগ থেকে প্রাপ্ত অর্থে কেনা ত্রাণ সেনাবাহিনী ও স্থানীয় স্বেচ্ছাসেবকদের মাধ্যমে ফেনী, নোয়াখালী ও কুমিল্লাসহ বন্যাদুর্গত এলাকায় বিতরণ করা হবে। এছাড়া ডেইলি শপিংয়ের উদ্যোগে এরই মধ্যে ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কাজ শুরু হয়েছে।

এ বিষয়ে ডেইলি শপিংয়ের হেড অব মার্কেটিং ওমর ফারুক বলেন, সারাদেশে আমাদের ৬৭টি শো-রুম চালু রয়েছে। এসব শো-রুমে প্রতিদিন হাজার হাজার লেনদেন হয়। উদ্যোগের অংশ হিসেবে আমরা আউটলেট ও অনলাইনে প্রতিটি লেনদেন থেকে ২ টাকা বন্যার্তদের সহযোগিতায় জমা রাখছি। প্রাথমিকভাবে ৩১ আগস্ট পর্যন্ত এই ফান্ড তৈরির কাজ চলবে। পরবর্তীতে প্রয়োজন অনুযায়ী এ কর্মসূচির মেয়াদ বাড়ানো হতে পারে।

শাক-সবজি, মাছ, মাংস, চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্যের সমাহার ডেইলি শপিং। ডেইলি শপিংয়ের অনলাইন সাইট (dailyshoppingbd.com/) বা ফোন কলে পণ্য কেনার সুযোগ রয়েছে।

জেএইচ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।