বন্যার্তদের পাশে প্রাণ-আরএফএল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ২৩ আগস্ট ২০২৪
বন্যাদুর্গত এলাকায় নানান ধরনের শুকনো খাবার বিতরণ করছে প্রাণ-আরএফএল

টানা বৃষ্টি ও ভারতের উজান থেকে আসা পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যার কবলে দেশের বিস্তীর্ণ অঞ্চল। বিশেষ করে ফেনী, নোয়াখালী, কুমিল্লা ও আশপাশের জেলার বেশিরভাগ এলাকা এখন পানির নিচে। এতে মানবেতর জীবনযাপন করছেন ওই এলাকার লাখ লাখ মানুষ।

বন্যার্তদের পাশে প্রাণ-আরএফএল

এ অবস্থায় বন্যাদুর্গতদের পাশে দাঁড়িয়েছে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল। বন্যাদুর্গত এলাকায় বিশেষ করে ফেনী ও নোয়াখালীতে বিস্কুট, চিড়া, মুড়ি, পাউরুটিসহ নানান ধরনের শুকনো খাবার নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে প্রতিষ্ঠানটি।

বন্যার্তদের পাশে প্রাণ-আরএফএল

বন্যার্তদের পাশে প্রাণ-আরএফএল

নিজস্ব কর্মী ও স্থানীয় প্রশাসনের মাধ্যমে বন্যাদুর্গতদের কাছে এসব খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। গতকাল বৃহস্পতিবার (২২ আগস্ট) থেকে এ ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে, যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত চলমান থাকবে। শুকনো খাবার বিতরণের পাশাপাশি বন্যাদুর্গতদের উদ্ধারে এরই মধ্যে চারটি বোটের ব্যবস্থা করেছে প্রাণ-আরএফএল।

বন্যার্তদের পাশে প্রাণ-আরএফএল

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব করপোরেট ব্র্যান্ড নুরুল আফছার বলেন, যে কোনো দুর্যোগে মানুষের পাশে থাকে প্রাণ-আরএফএল।

বন্যার্তদের পাশে প্রাণ-আরএফএল

এ লক্ষ্যে ‘পাশে আছি বাংলাদেশ’ নামে আমাদের একটি প্ল্যাটফর্ম রয়েছে। মূলত এই প্ল্যাটফর্মের মাধ্যমে বন্যার্তদের সহায়তায় কাজ করছি আমরা। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

কেএসআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।