একদিনের বেতন ও সমপরিমাণ অর্থ বন্যার্তদের দেবে টেন মিনিট স্কুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৩ আগস্ট ২০২৪

প্রবল বৃষ্টি ও ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যার কবলে পড়েছে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, লক্ষ্মীপুরসহ অন্তত ১১টি জেলা। এসব জেলার ৭৭টি উপজেলা প্লাবিত হয়েছে। সরকারি হিসাব মতে এ পর্যন্ত ১৩ জন মারা গেছেন।

ভয়াবহ এ পরিস্থিতিতে বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছেন দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। অনেক প্রতিষ্ঠান তাদের কর্মীদের অন্তত একদিনের বেতনের অর্থ অনুদান হিসেবে দিচ্ছেন।

একদিনের বেতন ও সমপরিমাণ অর্থ বন্যার্তদের দেবে টেন মিনিট স্কুল

এবার সেই তালিকায় নাম লেখালো অনলাইনভিত্তিক জনপ্রিয় শিক্ষাবিষয়ক প্ল্যাটফর্ম টেন মিনিট স্কুল। শুধু কর্মীদের একদিনের বেতনের অর্থই নয়, সমপরিমাণ অর্থ টেন মিনিট স্কুলের ফান্ড থেকেও দেওয়া হবে।

টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক তার নিজের ফেসবুকে দেওয়া এক পোস্টে এ তথ্য জানিয়েছেন। তিনি লিখেন, আমাদের টিচার এবং কর্মীরা সম্মতিক্রমে একদিনের বেতন দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছেন। টেন মিনিট স্কুলও সমপরিমাণ অর্থ যোগ করবে এ উদ্যোগে।

এএএইচ/এমআইএইচএস/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।