সৈয়দপুরে ‘টেস্টি ট্রিট’ এর শোরুম চালু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ১৪ আগস্ট ২০২৪

দেশের জনপ্রিয় ফাস্ট ফুড রিটেইল ব্র্যান্ড ‘টেস্টি ট্রিট’ নীলফামারী জেলার সৈয়দপুরে একটি শোরুম চালু করেছে। সোমবার সৈয়দপুরের জিকরুল হক রোডে শোরুমটি উদ্বোধন করেন টেস্টি ট্রিট এর প্রধান পরিচালন কর্মকর্তা ইব্রাহিম খলিল।

শোরুমগুলো থেকে ক্রেতারা জন্মদিন ও বিভিন্ন উৎসবের কেক, পেস্ট্রি, কুকিজ, ডেজার্ট, ফাস্টফুড, মিষ্টান্ন ও বিভিন্ন ধরনের বেকারি পণ্য ক্রয় করতে পারবেন।

এ সময় ইব্রাহিম খলিল বলেন, ‘সুলভমূল্যে ক্রেতাদের কাছে স্বাস্থ্যসম্মত বেকারি সামগ্রী পৌঁছে দেওয়ায় টেস্টি ট্রিটের প্রধান লক্ষ্য। খাদ্যপণ্যের শোরুমগুলোর মধ্যে টেস্টি ট্রিট এখন দেশের সর্ববৃহৎ রিটেইল। সারাদেশে এখন টেস্টি ট্রিট এর ৩৮০টির বেশি শোরুম চালু রয়েছে। ভোক্তাদের ভালোবাসায় টেস্ট্রি ট্রিটকে এতদূর নিয়ে এসেছে’।

প্রাণ এর বঙ্গ মিলারস কারখানার জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন, টেস্টি ট্রিট এর অপারেশন ম্যানেজার মানোয়ার হোসেন এবং অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার আরিফ মাহমুদ শাওন এ সময় উপস্থিত ছিলেন।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।