দেশের অর্থনৈতিক অগ্রগতি ধরে রাখতে ব্যবসার সুষ্ঠু পরিবেশ চাই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ০৭ আগস্ট ২০২৪
বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম/ফাইল ফটো

দেশের অর্থনৈতিক অগ্রগতি ধরে রাখতে ব্যবসা করার সুষ্ঠু পরিবেশ চান বাংলাদেশ নিট পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিকেএমইএ) নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম।

বুধবার (৭ আগস্ট) অন্তর্বর্তীকালীন সরকারের কাছে প্রত্যাশা জানতে চাইলে জাগো নিউজকে তিনি একথা জানান।

আরও পড়ুন

মোহাম্মদ হাতেম বলেন, দেশের তরুণ ছাত্রসমাজ দেশের জন্য যে পরিবর্তন এনেছে, তা সুশাসন ও ন্যায়ভিত্তিক রাষ্ট্র গঠনের জন্য কাজে লাগাতে হবে। সরকার যেই আসুক, আমরা (পোশাকখাতের ব্যবসায়ীরা) তাদের ওয়েলকাম করি। আমরা ব্যবসায়ী, সরকারের সঙ্গে মিলেমিশে কাজ করাটাই আমাদের ধর্ম।

তিনি বলেন, আমরা চাই ব্যবসা করার সুষ্ঠু পরিবেশ। সবাই মিলে দেশের জন্য এ পরিবর্তন এনেছে। সেজন্য কলকারখানা ও দেশের অর্থনীতি সচল রাখাটা জরুরি। তাতে সবার মঙ্গল।

এই ব্যবসায়ী নেতা বলেন, এদেশে দুর্নীতি যারা করেছে, যারা ব্যাংকের টাকা লুটপাট করেছে, তাদের চিহ্নিত করা হোক, আইনের আওতায় আনা হোক এখন। এখনো অনেক এলাকায় স্থানীয় প্রশাসন আমাদের নিরাপত্তা দিতে পারছে না। ফলে সরকারকে দ্রুত নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

আইএইচও/এএসএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।