মিডল্যান্ড ব্যাংক

অনলাইন কাস্টমার সার্ভিস ফিডব্যাক সার্ভে কর্মসূচির পুরস্কার প্রদান

প্রেস বিজ্ঞপ্তি প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১৬ জুলাই ২০২৪

মিডল্যান্ড ব্যাংক পিএলসি ‘ফিডব্যাক অ্যান্ড উইন’ নামে একটি অনলাইন গ্রাহক পরিষেবা ফিডব্যাক সার্ভে প্রোগ্রাম চালু করেছে। সমীক্ষাটি ত্রৈমাসিকভাবে পরিচালিত হবে এবং এর লক্ষ্য ব্যাংকের পরিষেবার এবং পণ্যের মান উন্নত করা।

জুন ত্রৈমাসিক বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি রাজধানীর গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে ১৫ জুলাই অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন ১ম, ২য় ও ৩য় পুরস্কার বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

এর আগে, জুন ত্রৈমাসিক সমীক্ষার লটারি ড্র প্রোগ্রাম ১০ জুলাই বেলা ১১টায় ব্যাংকের গুলশান শাখায় গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছিল, যাদের মধ্যে তিনজন ১ম, ২য় ও ৩য় পুরস্কার বিজয়ীদের নাম নির্বাচন করতে লটারির বাছাই করেন। অনুষ্ঠানটি নিরীক্ষার উদ্দেশ্যে রেকর্ড করা হয়। বিজয়ীদের নাম ঘোষণা করা হয় এবং অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, ‘ফিডব্যাক অ্যান্ড উইন’ অনলাইন গ্রাহক পরিষেবা ফিডব্যাক সার্ভে প্রোগ্রামের শর্ত অনুসারে, মোট ১২৮৫৫ জন গ্রাহক মতামত দেওয়ার জন্য নির্বাচিত করা হয়েছিল, যার মধ্যে, ৪৪১ জন গ্রাহক উত্তর দেন এবং তাদের মূল্যবান মতামতের জন্য আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগের জন্য লটারি ড্রতে অন্তর্ভুক্ত করা হয়।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।