আরএফএল-ফুডপান্ডার চুক্তি

দুরন্ত বাইসাইকেল কিনলে ছাড় পাবেন ফুডপান্ডার রাইডাররা

প্রেস বিজ্ঞপ্তি প্রেস বিজ্ঞপ্তি
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ০১ জুলাই ২০২৪

পরিবেশবান্ধব ডেলিভারি ও রাইডারদের সার্বিক কল্যাণ নিশ্চিতের লক্ষ্যে সম্প্রতি আরএফএল গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান দুরন্ত বাইসাইকেলের সঙ্গে চুক্তি সই করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপান্ডা। এ চুক্তির ফলে দুরন্ত বাইসাইকেল কিনলে ১৫ শতাংশ ছাড় পাবেন ফুডপান্ডার রাইডাররা।

রাজধানীর গুলশানে ফুডপান্ডার প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।

ফুডপ্যান্ডার ফিন্যান্স ডিরেক্টর জামাল ইউসুফ জুবেরি এবং দুরন্তর করপোরেট সেলসের জেনারেল ম্যানেজার মো. তৌহিদুল ইসলাম ভূইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি প্রসঙ্গে ফুডপান্ডা বাংলাদেশের ফিন্যান্স ডিরেক্টর জামাল ইউসুফ জুবেরি বলেন, এখন ফুডপান্ডার ৯০ শতাংশের বেশি রাইডার সাইকেল ও ই-বাইকের মতো পরিবেশবান্ধব বাহন ব্যবহার করে গ্রাহকের দোরগোড়ায় খাবার ও গ্রোসারি পৌঁছে দেন। এ চুক্তির ফলে সারাদেশের রাইডার পার্টনাররা আরও সহজে ছাড়কৃত মূল্যে পরিবেশবান্ধব বাহন সাইকেল কেনার সুযোগ পাবেন।

ফুডপান্ডার রাইডার পার্টনাররা রাইডারশপ ওয়েবসাইট থেকে নিজেদের পছন্দের মডেলের বাইসাইকেল কিনতে পারবেন। এরপর রাইডারদের ঠিকানায় বিনামূল্যে বাইসাইকেল পৌঁছে দেবে দুরন্ত।

এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।