কোথায় পাওয়া যাবে বাজেটের সব তথ্য

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৬ জুন ২০২৪

২০২৪-২৫ অর্থবছরের বাজেট উত্থাপন করা হবে আজ বৃহস্পতিবার। বিকেল ৩টায় জাতীয় সংসদে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বাজেট প্রস্তাব পেশ করবেন।

২০২৪-২৫ অর্থবছরের জন্য ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট দিতে যাচ্ছেন অর্থমন্ত্রী। এটি বাংলাদেশের ৫৩তম বাজেট। আর অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদের প্রথম।

অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের ওয়েবসাইট এবং জাতীয় রাজস্ব বোর্ডের ওয়েবসাইটে বাজেটের সব তথ্য ও গুরুত্বপূর্ণ দলিল পাওয়া যাবে। অর্থ মন্ত্রণালয়ের মন্ত্রীর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন

অর্থ মন্ত্রণালয় জানিয়েছে, যেকোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান এসব দলিল পাঠ ও ডাউনলোড করতে পারবেন। এছাড়া দেশ ও বিদেশ থেকে যে কেউ বাজেট সম্পর্কে মতামত ও সুপারিশ দিতে পারবেন। [email protected] ই-মেইলের মাধ্যমে মতামত ও সুপারিশ দেওয়া যাবে।

বাজেট উপস্থাপনের পরদিন অর্থাৎ শুক্রবার ৭ জুন বিকেল ৩টায় ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট–উত্তর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিএ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।