বিকাশ

এসএসসি উত্তীর্ণদের শুভেচ্ছা জানাতে সেন্ড মানিতে অভিনন্দন কার্ড

বিজ্ঞাপন বার্তা বিজ্ঞাপন বার্তা
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ১২ মে ২০২৪

এসএসসির ফল ঘোষণা হয়েছে আজ। শিক্ষার্থীদের জীবনের গুরুত্বপূর্ণ এই পর্বের সফলতাকে উদযাপন করতে, তাদের অভিনন্দন জানাতে শুভেচ্ছা হিসেবে টাকা দেওয়ার চলটা প্রথাগত। এবার শিক্ষার্থীদের আনন্দঘন সাফল্য উদযাপন করতে বিকাশ অ্যাপের সেন্ড মানিতে যুক্ত হলো অভিনন্দন কার্ড। স্কুল পোশাক পরিহিত শিক্ষার্থীদের দিয়ে নান্দনিক আইকনসহ নতুন এই কার্ডটি অ্যাপে এরই মধ্যে যুক্ত করা হয়েছে।

অভিনন্দন জানাতে বিকাশ অ্যাপের সেন্ড মানি আইকনে গিয়ে পরের ধাপে মোবাইল নম্বর দিতে হবে। এরপরে টাকার অংক বসিয়ে অভিনন্দন কার্ড নির্বাচন করতে হবে। পরের ধাপে কার্ডের দেওয়া মেসেজ ‘এসএসসি-তে অসামান্য ফলাফল অর্জন ও সাফল্যের জন্য জানাই অভিনন্দন’ নির্বাচন করতে পারেন অথবা গ্রাহক চাইলে নিজের পছন্দমতো মেসেজ নিজে লিখে সংযুক্ত করে নিতে পারেন। কার্ডের নিচের অংশে নাম বা স্বাক্ষর বা নিজের পছন্দমতো সম্পর্কের নামও যুক্ত করে দিতে পারবেন।

এরপর পিন দিয়ে লেনদেন সম্পন্ন করলে যাকে পাঠানো হয়েছে তার কাছে অভিনন্দন বার্তাসহ শুভেচ্ছা পৌঁছে যাবে।

বিকাশ অ্যাপে এসএসসি শিক্ষার্থীদের জন্য অভিনন্দন পাঠানোর এই বিশেষ সুবিধা দূরে থেকেও প্রিয়জনের আনন্দে অংশগ্রহণের সুযোগ তৈরি করে দিয়েছে।

বৈশাখসহ বিভিন্ন উৎসব বা উপলক্ষে অভিনন্দন ও শুভেচ্ছা পাঠাতে বিকাশ অ্যাপের এই গ্রিটিংস কার্ড বেশ জনপ্রিয়। বার্তা ও ছবি সংবলিত গ্রিটিংস কার্ডগুলো গ্রহণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে নিজেদের অনুভূতিও প্রকাশ করতে পারছেন প্রিয়জনরা।

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।