ওমান থেকে দেড় কোটি টাকা নিয়ে পালালেন ২ বাংলাদেশি বিক্রয়কর্মী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ০১ এপ্রিল ২০২৪
বামে কামরুল হাসান নাঈম, সাঈদুল ইসলাম ওরফে সাচ্চু

ওমানে প্রাণ গ্রুপের একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান ‘আল আরাবিয়া এক্সিলেন্ট মার্কেটিং, এলএলসির দুই বিক্রয়কর্মী সম্প্রতি দেড় কোটি টাকা নিয়ে পালিয়েছেন। ঘটনার পর কোম্পানির পক্ষ থেকে দেশটিতে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

ওই দুই বিক্রয়কর্মীর মধ্যে একজন মো. কামরুল হাসান নাঈম, পিতা মো. আবু বকর, বাড়ি কুমিল্লা সদর দক্ষিণের মধ্য আশরাফপুরে। তার পাসপোর্ট নম্বর- A02837856

অন্যজন সাঈদুল ইসলাম ওরফে সাচ্চু, পিতা আলি আশরাফ। বাড়ি ফেনির ছাগলনাইয়া দক্ষিণ কুহুমার ৮ নম্বর ওয়ার্ডের করৈয়া বাজারে। তার পাসপোর্ট নম্বর- EE0322262

জানা গেছে, তারা এখন বাংলাদেশে অবস্থান করছে এবং আত্মগোপনে রয়েছেন। এ ঘটনার পর থেকে বাংলাদেশি কর্মীদের বিষয়ে ওমানে নিয়োগকারী বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে নেতিবাচক ধারণা জন্মেছে। এতে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে এবং ওমানে অবস্থানরত বাংলাদেশের কর্মীদের মধ্যে এক ধরনের অস্বস্তি তৈরি হয়েছে।

তাদের ধরিয়ে দিলে প্রাণের পক্ষ থেকে এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। যোগাযোগ: ০১৭০৪-১৩৩০৪৬।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।