ইসলামী ব্যাংক

ব্যাংকিং কার্যক্রমে শরীআহ পরিপালন শীর্ষক সভা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ৩১ আগস্ট ২০২৩

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি-এর উদ্যোগে ঢাকা সেন্ট্রাল জোন ও ঢাকার ৬টি কর্পোরেট শাখার গ্রাহকদের নিয়ে ‘ব্যাংকিং কার্যক্রমে শরীআহ পরিপালন’ শীর্ষক আলোচনা সভা ৩০ আগস্ট ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের শরীআহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান মুফতি ওবায়দুল্লাহ হামযাহ প্রধান অতিথি এবং ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান (চলতি দায়িত্ব) মিজানুর রহমানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন হেড অফিস কমপ্লেক্স কর্পোরেট শাখাপ্রধান মো. মাহবুব-এ আলম।

মূল বিষয়ের ওপর আলোচনা উপস্থাপন করেন শরীআহ সেক্রেটারিয়েট-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা এবং ধন্যবাদ জ্ঞাপন করেন লোকাল অফিস কর্পোরেট শাখাপ্রধান মো. জাকির হোসেন। কর্মশালায় ঢাকা সেন্ট্রাল জোন ও ঢাকার ৬টি কর্পোরেট শাখার নির্বাহী, কর্মকর্তা গ্রাহকরা অংশগ্রহণ করেন।

এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।