এফবিসিসিআই সভাপতির দায়িত্ব নিলেন মাহবুবুল আলম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ১৪ আগস্ট ২০২৩

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মাহবুবুল আলম। সোমবার (১৪ আগস্ট) বিকেলে এফবিসিসিআই কার্যালয়ে নতুন পরিচালনা পর্ষদ (২০২৩-২৫) দায়িত্ব গ্রহণ করেছে।

এদিন এফবিসিসিআইয়ের বিদায়ী সভাপতি মো. জসিম উদ্দিনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন মাহবুবুল আলম। পাশাপাশি এফবিসিসিআইয়ের সিনিয় সহ-সভাপতি এবং ছয়জন সহ-সভাপতিও বিদায়ী কমিটির কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পাঠ্যপুস্তক মুদ্রক ও বিপণন সমিতির ও এফবিসিসিআইয়ের বর্তমান সহ-সভাপতি মো. আমিন হেলালী।

আরও পড়ুন>> এফবিসিসিআই’র নতুন সভাপতি মাহবুবুল আলম

এফবিসিসিআইয়ের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ছয়জন পরিচালক। এর মধ্যে চেম্বার গ্রুপ থেকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খায়রুল হুদা চপল, গাজীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোহাম্মদ আনোয়ার সাদাত সরকার, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রির সভাপতি যশোদা জীবন দেবনাথ। আর অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র সভাপতি শমী কায়সার, মেইজি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র সভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি এবং এক্সপোর্টাস অ্যাসোসিয়েশনের অব বাংলাদেশ’র সভাপতি মো. মুনির হোসেন।

ইএআর/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।