ডিমের বাজারে অভিযান, পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ১২ আগস্ট ২০২৩

ডিমের দাম হঠাৎ বাড়ায় অভিযানে নেমেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। ঢাকাসহ সারাদেশে এ অভিযান চালানো হচ্ছে। এর মধ্যে ঢাকা মহানগরীতে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

শনিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোক্তা অধিদপ্তরের ৩টি দল ঢাকা মহানগরীর কাপ্তান বাজারসহ মোহাম্মদপুর বাজারে এ অভিযান চালায়। ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল এবং প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম কাপ্তান বাজারে অভিযান পরিচালনা করেন।

ডিমের বাজারে অভিযান, পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

কাপ্তান বাজারে অভিযানে বিভিন্ন ফার্ম থেকে ডিম ক্রয় করা হলেও ক্যাশ মেমোতে ডিমের দর এবং মোট টাকার কথা উল্লেখ না থাকা, ডিম বিক্রিতে পাকা ক্যাশমেমো না থাকা, ডিমের মূল্য তালিকা প্রদর্শন না করা ইত্যাদি অপরাধে মেসার্স মিলন এন্টারপ্রাইজ, মেসার্স জহিরুল ইসলাম ট্রেডার্স এবং মেসার্স মুস্তাফিজ ট্রেডার্সকে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ডিমের বাজারে অভিযান, পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

এছাড়াও মোহাম্মদপুর টাউনহল বাজার এলাকায় ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মাগফুর রহমান অভিযানে ২টি প্রতিষ্ঠানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এনএইচ/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।