‘এয়ারলাইন অব দ্য ইয়ার’ ইতিহাদ


প্রকাশিত: ১০:০৮ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৬

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) জাতীয় বিমান ইতিহাদ এয়ারওয়েজ জিতে নিয়েছে ২০১৬ সালের ‘এয়ারলাইন অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড। ১৫ ফেব্রুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক বিমান শিল্পসংশ্লিষ্ট প্রকাশনা এয়ার ট্রান্সপোর্ট ওয়ার্ল্ড (এটিডব্লিউ) এ অ্যাওয়ার্ড ঘোষণা করে।
 
ইতিহাদ এয়ারওয়েজের প্রেসিডেন্ট ও চিফ এক্সিকিউটিভ অফিসার জেমস হোগান জানান, নিরাপদ, লাভজনক ও এক কথায় সর্বোত্তম হতে ১৩ বছর আগে যে লক্ষ্য নিয়ে ইতিহাস এয়ারওয়েজ যাত্রা শুরু করেছিল তারই স্বীকৃতি এ অ্যাওয়ার্ড।  

স্বতন্ত্র প্রবৃদ্ধির লাভজনক কৌশল ও ইকুইটি অংশীদার উন্নয়নে ইতিহাদ এয়ারওয়ে শক্তিশালী এক্সিকিউটিভ দলের নেতৃত্ব প্রশংসার দাবিদার বলেও মনে করেন তিনি।

জেমস হোগান বলেন, চমৎকার সেবাসহ দক্ষ কর্মীবাহিনী নির্মাণে এবং মার্কিন ক্যারিয়ারের নেতিবাচক প্রচার ও বিরোধিতার পরও একটি গঠনমূলক, মর্যাদাপূর্ণ অবস্থানে আসীন হয় এয়ারলাইন্সটি। বিশ্বের ১০০টিরও বেশি বিমান পরিবহন সংস্থার সঙ্গে প্রতিযোগিতার মধ্য দিয়ে এটিডব্লিউর সম্পাদকীয় বোর্ডের দ্বারা শীর্ষ সম্মানে মনোনীত হয় ইতিহাদ এয়ারওয়েজ।

শিল্পখাতের নেতৃস্থানীয়দের অংশগ্রহণে সিঙ্গাপুর এয়ার শোর প্রাক্কালে এয়ারলাইন ইন্ডাস্ট্রির কৃতিত্বের স্বীকৃতি হিসেবে গালা উৎসবের মধ্য দিয়ে এটিডব্লিউর ৪২তম বার্ষিক অ্যাওয়ার্ড পেশ করা হয়।  

আরএম/এনএফ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।