আরএফএল’র পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত


প্রকাশিত: ১১:৫৬ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৬

গাজীপুরে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে পণ্য পরিবেশকদের নিয়ে সম্মেলন করেছে আরএফএল। সম্প্রতি অনুষ্ঠিত এ সম্মেলনে আরএফএল’র পণ্য পরিবেশনের সঙ্গে সম্পৃক্ত ১৫ হাজার পরিবেশক অংশ নেন।  

সম্মেলনে প্রাণ-আরএফএল গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক আহসান খান চৌধুরী জানান, বিশ্বের ৩৮টি দেশে আরএফএল’র পণ্য রফতানি হচ্ছে। তিনি পরবর্তী প্রজন্মের জন্য সারাবিশ্বে আরএফএল কোম্পানিকে প্রতিষ্ঠিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

RFL

পরিবেশকদের উদ্দেশে আহসান খান বলেন, আমাদের লক্ষ্য নতুন নতুন প্রযুক্তির মাধ্যমে মানসম্পন্ন পণ্য উৎপাদন করে যৌক্তিক মূল্যে দেশসহ সারাবিশ্বে তা পৌঁছে দেয়া। ক্রেতাদের সর্বোত্তম সেবা প্রদান ও তাদের চাহিদার প্রতি মনোযোগ দেয়ার কথা বলেন তিনি।    

সম্মেলনে আরএফএল’র গৃহস্থালী প্লাস্টিকস, স্টেশনারি, রিগ্যাল ফার্নিচার, গৃহ নির্মাণ, ইলেকট্রনিক্স, কাস্ট-আয়রন ও স্টিলসহ আরএফএল’র বিভিন্ন পণ্যের পরিবেশকরা অংশগ্রহণ করেন।

RFL

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরএফএল’র পরিচালক আর এন পাল, আরএফএল প্লাস্টিকস্, ডিউরেবল প্লাস্টিকস্, বঙ্গ বিল্ডিং ম্যাটারিয়ালস, স্টেসনারি, ইলেকট্রনিক্স ও আরএমআইএল এর চীফ অপারেটিং অফিসার, হেড অফ অপারেশন, হেড অফ মার্কেটিং, সেলস্, ডিস্ট্রিবিউশন ও প্রডাকশনসহ সব বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

RFL

সম্মেলনে সেরা পরিবেশকদের পুরস্কৃত করা হয়। দুই পর্যায়ে অনুষ্ঠিত পরিবেশকদের এ মিলনমেলায় আরএফএল’র পণ্যদূত মৌসুমী, জাহিদ হাসান, চিত্রনায়ক রিয়াজ ও মিরাক্কেল বিজয়ী আবু হেনা রনি উপস্থিত ছিলেন।

জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।