আরএফএল বিজলী ক্যাবলস’র শততম বিক্রয়কেন্দ্র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৬ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

রাজধানীর নবাবপুরে আরএফএল বিজলী ক্যাবলস’র ১০০তম বিক্রয়কেন্দ্রের যাত্রা শুরু হয়েছে। গতকাল (শনিবার) সুন্দরবন স্কয়ার মার্কেটে শততম বিক্রয়কেন্দ্রটি উদ্বোধন করেন আরএফএল-এর পরিচালক আর এন পাল।

তিনি জানান, ইলেক্ট্রিক ব্যবসার জন্য নবাবপুর খুবই প্রসিদ্ধ। ক্রেতা-সাধারণের চাহিদার কথা মাথায় রেখে এবং আরো উন্নত সেবা নিশ্চিত করার লক্ষ্যে এখানে একটি বিক্রয়কেন্দ্রে যাত্রা হলো।

এ সময় উপস্থিত ছিলেন আরএফএল ইলেক্ট্রনিক্স-এর চিফ অপারেটিং অফিসার এএসএম হাসান নাসির, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মাহবুবুল ওয়াহিদ ও স্থানীয় ব্যবসায়ী ব্যক্তিবর্গ।

অন্যান্য বিক্রয়কেন্দ্রের মতো এখানে বিজলী ক্যাবলস’র ডমিস্টিক, ইন্ড্রাস্টিয়াল ও সুপার এনামেল্ড ক্যাবলস পাওয়া যাবে।

অনুষ্ঠানে আর এন পাল জানান, আগামী বছরের মধ্যে সারাদেশে বিজলী ক্যাবলস’র বিক্রয়কেন্দ্র চালু করার পরিকল্পনা রয়েছে। তিনি বলেন, পর্যায়ক্রমে দেশের সকল থানা শহরেও বিজলী ক্যাবলস’র বিক্রয়কেন্দ্র চালু করা হবে।

বিজলী ক্যাবলস’র বিক্রয়কেন্দ্রে ইলেক্ট্রিক পণ্যও পাওয়া যাবে। এছাড়া এখানে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার থাকবেন, যিনি সার্বক্ষণিক বাসা-বাড়ি ওয়্যারিং ও শর্ট সার্কিট এড়াতে পরামর্শ ও সেবা দিবেন।

বিজলী ক্যাবলসকে সর্ববৃহৎ ইলেক্ট্রিক সামগ্রীর বিক্রয়কেন্দ্র করার লক্ষ্যে আরএফএল ইলেক্ট্রনিক্স কাজ করে যাচ্ছে বলেও আর এন পাল জানান।
   
উল্লেখ্য, ২০১৪ সালে কাপ্তান বাজারে বিজলী ক্যাবলস’র প্রথম বিক্রয়কেন্দ্র চালু করা হয়।

জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।