বাণিজ্য ও পর্যটন শিল্পে নতুন উদ্যোক্তা সৃষ্টি করবে বিজনেস ক্লাব


প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ১৫ নভেম্বর ২০১৫

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, ব্যবসা-বাণিজ্য ও পর্যটন শিল্প বিকাশে নতুন উদ্যোক্তা সৃষ্টি করবে ইউনিভার্সিটির বিজনেস ক্লাব। এতে করে এই অঞ্চলে উচ্চ শিক্ষার দ্বার উন্মোচনের পাশাপাশি ব্যবসা-বাণিজ্য ও পর্যটন শিল্পেও নবদিগন্তের সুচনা হবে।

শনিবার সন্ধ্যায় কক্সবাজারের কলাতলীস্থ কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অডিটরিয়ামে ইউনিভার্সিটির বিজনেস ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভার্সিটির সেক্রেটারি অব ট্রাস্টি বোর্ড ও প্রতিষ্ঠাতা লায়ন মোহাম্মদ মুজিবুর রহমান।

ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাহবুবা সুলতানা। অনুষ্ঠানে ক্লাবের ওয়েবসাইটও (www.cbiubusiness.club) উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ইউনিভার্সিটির বিজনেস ফ্যাকাল্টির উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স ও ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক তানভীর মোহাম্মদ হায়দার আরিফ ও ইউনিভার্সিটির বিজনেস ফ্যাকাল্টি প্রধান রাজিদুল হকসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বিজনেস ক্লাবটির যাত্রার শুরুতেই অন্তত দুই শতাধিক শিক্ষার্থী ক্লাবে যোগ দেন। উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাবের সদস্যরা প্রত্যেকেই একেকজন সফল উদ্যোক্তা হিসেবে নিজেদেরকে গড়ে তুলে ক্লাবকে সাফল্যমণ্ডিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

এফএইচ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।