রিগ্যাল ফার্নিচারের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত


প্রকাশিত: ০২:৫৬ পিএম, ১৪ নভেম্বর ২০১৫

সারাদেশের পরিবেশকদের নিয়ে রিগ্যাল ফার্নিচারের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি গাজীপুরে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এ সম্মেলনে রিগ্যাল ফার্নিচারের ৫০০ জন পরিবেশক উপস্থিত ছিলেন।

রিগ্যাল ফার্নিচার কাঠ, মেটাল ও লেমিনেটেড বোর্ড এ তিন ক্যাটাগরিতে বাজারজাত করা হচ্ছে। খাট, সোফা, আলমারি, ওয়্যার ড্রব, ড্রেসিং টেবিল, চেয়ার ও সু-র্যাকসহ বিভিন্ন আসবাবপত্র এখন রিগ্যাল শোরুমে পাওয়া যাচ্ছে।     

অনুষ্ঠানে আরএফএল এর পরিচালক আর এন পল পরিবেশকদের উদ্দেশে গুরুত্বপূর্ণ ব্যবসায়িক দিক নির্দেশনা প্রদান করেন। মানসম্পন্ন ও আধুনিক ডিজাইনে রিগ্যাল ফার্নিচার তৈরির প্রতিশ্রুতি দেন। এছাড়া প্রতি বছর এ ধরনের সম্মেলন করার আশাবাদ ব্যক্ত করেন।

সম্মেলনে পরিবেশকগণ রিগ্যাল ফার্নিচার কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ক্রেতার চাহিদার প্রতি লক্ষ্য রেখে পণ্য তৈরির আহ্বান জানান।

অনুষ্ঠানে রিগ্যাল এর চিফ অপারেটিং অফিসার দিলীপ কুমার সূত্রধর এবং হেড অব মার্কেটিং এম এ এম মুনীম উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি

এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।