‘প্রাণ আপ’ ক্যাম্পেইন বিজয়ীদের সঙ্গে অপূর্ব-মেহেজাবিনের আড্ডা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ২৯ অক্টোবর ২০১৯

দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’-এর তিনটি ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। গত শনিবার রাতে রাজধানীর গুলশানের একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। ওই ক্যাম্পেইন তিনটি সেপ্টেম্বর ও অক্টোবরে অনুষ্ঠিত হয়েছিল।

এদিন প্রাণ আপ-এর ‘ওপেন আপ উইথ সেলিব্রিটি’ ক্যাম্পেইনের বিজয়ীদের সঙ্গে দীর্ঘসময় আড্ডা দেন বর্তমান সময়ের জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও মেহেজাবিন চৌধুরী। বিজয়ীরা তাদের দুই প্রিয় তারকাকে কাছে পেয়ে নিজেদের ভালো লাগা শেয়ার করাসহ সেলফিতে মেতে ওঠেন।

PRAN-up

অপূর্ব ও মেহেজাবিন বলেন, ‘আমরা ফ্যানদের সঙ্গে সামনা-সামনি কথা বলতে পেরে আনন্দিত। এ ধরনের একটি সুন্দর আয়োজনের জন্য প্রাণ আপকে ধন্যবাদ জানাই।’

অনুষ্ঠানে প্রাণ আপ-এর ‘হ্যাপি ফ্যামিলি’ ক্যাম্পেইনের তিন বিজয়ী ও ‘প্রাণ আপ নেক্সট স্টার’ ক্যাম্পেইনের চার বিজয়ীকে পুরস্কৃত করা হয়। এর মধ্যে হ্যাপি ফ্যামিলি ক্যাম্পেইনের তিন বিজয়ী ইউএস-বাংলা এয়ারলাইন্সের সৌজন্যে পরিবারের চার সদস্য নিয়ে কক্সবাজারে তিনদিন দুই রাত থাকার সুযোগ পাচ্ছেন।

PRAN-up

প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, “প্রাণ সবসময় পণ্য উৎপাদনে আন্তর্জাতিক মানদণ্ড মেনে চলে। সে কারণে ভোক্তাদের ভালোবাসায় ‘প্রাণ আপ’ এখন অন্যতম শীর্ষস্থানীয় বেভারেজ ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত।”

প্রাণ আপ-এর হেড অব মার্কেটিং আতিকুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস, ইউএস-বাংলা এয়ারলাইন্সের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং শফিকুল ইসলাম এবং অভিনেতা রাশেদ সীমান্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জেডএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।