মূসক সম্মাননা পাচ্ছে আরএফএল প্লাস্টিকসহ ১২২ প্রতিষ্ঠান


প্রকাশিত: ০৬:২৭ এএম, ০৯ জুলাই ২০১৪

‘মূসক দেবো জনে জনে, অংশ নেবো উন্নয়নে’ স্লোগানে আগামী ১০-১৬ জুলাই পালিত হবে জাতীয় মূসক দিবস। ২০১২-১৩ অর্থবছরে সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী ১২২ জনকে সম্মাননা দেওয়া হবে।
 
সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারি প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান নীতিমালা, ২০০৫ (সংশোধিত) বিধান অনুসারে এ সম্মাননা দেওয়া হবে। উৎপাদন, সেবা ও ব্যবসা এ ৩ পর্যায়ে এ সম্মাননা দেওয়া হবে। জাতীয় পর্যায়ে ৯ ও জেলা পর্যায়ে ১১৩টি সহ মোট ১২২ প্রতিষ্ঠানকে এ সম্মাননার জন্য মনোনীত করা হয়েছে।
 
জাতীয় পর্যায়ে উৎপাদনে মনোনীতি প্রতিষ্ঠান হলো : মের্সাস রশিদপুর কনডেনসেট ফ্রাকশনেশন, ফেঞ্চুগঞ্জ গ্যাসফিল্ড প্রজেক্ট লি: ও বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রডাক্টশন লি:।
 
জাতীয় পর্যায়ে সেবা’য় মনোনীত প্রতিষ্ঠান হলো : আরএফএল প্লাস্টিকস লি:, টিইউভি বাংলাদেশ (প্রা:) লি: ও ন্যাশনাল টেলিভিশন লি: (এনটিভি)।

জাতীয় পর্যায়ে ব্যবসা’য় মনোনীতি প্রতিষ্ঠান হলো : হুওয়াই টেকনোলোজিস বিডি লি:, মেসার্স এম এম ইস্পাহানী ও ব্র্যাক আড়ং।
 
জাতীয় মূসক দিবস উপলক্ষে আগামী ১০ জুলাই মহাখালী রাওয়া কনভেনশন হলে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সম্মাননা তুলে দেবেন।
 
অনুষ্ঠানে জাতীয় রাজস্ব বোর্ড চেয়ারম্যান গোলাম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মসিউর রহমান, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।