অথবা ডট কমের সঙ্গে এল আমরের চুক্তি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ২৫ জুন ২০১৯

অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’র সঙ্গে এক্সেসরিস হাউস ‘এল আমর’র একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ফলে এল আমরের আমদানিকৃত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিভিন্ন ব্র্যান্ডের পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দেবে অথবা ডট কম।

বিখ্যাত লাইটার ব্র্যান্ড ‘জিপ্পো’ এবং নেপালের জনপ্রিয় পরিবেশবান্ধব পণ্য বিক্রেতা ‘টুডেস টেলিগ্রাম’র পণ্য পাওয়া যাবে অথবা ডট কমে। এছাড়া ‘ব্ল্যাক’ ও ‘শিরোনামহীন’র মতো বিভিন্ন জনপ্রিয় ব্যান্ড দলের লোগো সংবলিত মার্চেন্ডাইজিং পণ্য যেমন মগ, টি-শার্ট, ক্যাপ প্রভৃতি ‘এল আমর’র মাধ্যমে সংগ্রহ করে অনলাইনে ক্রেতার কাছে পৌঁছে দেবে ‘অথবা ডট কম’।

সম্প্রতি রাজধানীর বাড্ডায় অথবা ডট কমের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এতে অথবার হেড অব বিজনেস আজিম হোসেন এবং এল আমরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রাকিবুল আজম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অথবা ডট কমের অ্যাসিস্ট্যান্ট বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শওকত এলাহী, এল আমরের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সাফা বিনতে মুজিবসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।