ডেইলি শপিং-এ ৪০০ টাকার কেনাকাটায় মিলল ঢাকা-ব্যাংকক টিকিট!

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ০৮ মে ২০১৯

রাজধানীর রিটেইল চেইন শপ ডেইলি শপিং-এ মাত্র ৪০০ টাকার কেনাকাটায় মিলল ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকিট! আসলেই কি এটা সম্ভব? আকাশ পথে সচরাচর যারা চলাফেরা করেন তাদের কাছে বিষয়টি বিস্ময়কর মনে হলেও ঘটনা কিন্তু সত্য।

সম্প্রতি ডেইলি শপিং-এ নিয়মিত কেনাকাটা করেন এমন নয়জন সম্মানিত গ্রাহকের মধ্যে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ারের দুটি টিকিট, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ারের দুটি টিকিট এবং পাঁচটি গোল্ড রিং (স্বর্ণের আংটি) বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে ডেইলি শপিং-এর ব্র্যান্ড ম্যানেজার ফারাজ হোসেন রুম্মান বলেন, আমাদের নিয়মিত গ্রাহকরা তাদের প্রতিদিনের বাজারে যেন একটু ভালোলাগা ও আনন্দ খুঁজে পান, সেই লক্ষ্যে এমন উদ্যোগ নেয়া হয়।

তিনি বলেন, গত ১৭ থেকে ৩১ মার্চ পর্যন্ত সময়ের মধ্যে ডেইলি শপিং থেকে ৪০০ টাকার যেকোনো পণ্য ক্রয়ে দেয়া হয় একটি স্ক্র্যাচ কার্ড যা ঘঁষে নিশ্চিত পুরস্কার অর্থাৎ মাছ-মাংস, সয়াবিন অয়েল, আলু, চকলেট ইত্যাদি পান ৪০ হাজারেরও বেশি গ্রাহক।

মেগা পুরস্কার হিসেবে রাখা হয় ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকিট দুটি, ঢাকা-কক্সবাজার-ঢাকা দুটি এয়ার টিকিট ও গোল্ড রিং পাঁচটি। তবে পুরস্কার পাওয়ার ক্ষেত্রে কিছু শর্ত দেয়া হয়। অনলাইন কেনাকাটায় এটি প্রযোজ্য ছিল না।

গত ২৭ এপ্রিল এক অনুষ্ঠানের মাধ্যমে ডেইলি শপিং-এর উত্তরা ৪ নম্বর শাখাতে ভাগ্যবান গ্রাহকদের হাতে পুরস্কারগুলো তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ডেইলি শপিং-এর সিনিয়র ম্যানেজার (সেলস) তারিকুল ইসলামসহ অনেকে।

‘ভবিষ্যতে এ ধরনের আরও ক্যাম্পেইন নিয়ে ভিন্ন আঙ্গিকে গ্রাহকদের সঙ্গে আরও মধুর ও আনন্দময় সম্পর্ক গড়তে আমরা সচেষ্ট থাকব’ বলেন ফারাজ হোসেন রুম্মান।

এমএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।