কক্সবাজারে জেনিথ ইসলামি লাইফের উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১২ পিএম, ০২ মে ২০১৯

কক্সবাজারে নতুন প্রজন্মের জীবন বীমা কোম্পানি জেনিথ ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের আনন্দ ভ্রমণ ও উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি কক্সবাজারের লং-বিচ হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয় বলে বৃহস্পতিবার (২ মে) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনিথ ইসলামি লাইফের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার, উন্নয়ন কমিটির চেয়ারম্যান এ টি এম এনায়েত উল্লাহ, ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান মো. আবদুল জলীল।

এতে সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) এস এম নুরুজ্জামান।

সম্মেলনে জেনিথ ইসলামি লাইফের বিভিন্ন প্রকল্পের প্রকল্প প্রধানরা, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা ছাড়াও সারাদেশ থেকে প্রায় চার শতাধিক কর্মকর্তা অংশগ্রহণ করেন।

সম্মেলনে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা সততা, নিষ্ঠা, আন্তরিকতা ও ইসলামি শরিয়াহ বজায় রেখে কাজ করার জন্য সকলকে নির্দেশনা প্রদান করেন। সম্মেলনে ২০১৮ সালে ব্যবসা সফল কর্মকর্তাদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। এছাড়া তিনজন কর্মকর্তার হাসপাতাল বীমা দাবির চেক হস্তান্তর করা হয়।

এমএএস/এমবিআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।