বিনিয়োগকারীদের জুস খাইয়ে ‘গণঅনশন’ ভাঙালেন মেনন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২৯ এপ্রিল ২০১৯

শেয়ারবাজারের বিনিয়োগকারীদের জুস খাইয়ে প্রতীকী গণঅনশন ভাঙিয়েছেন ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

পুঁজিবাজারের অব্যাহত দরপতনের প্রতিবাদে সোমবার বেলা ১১টা থেকে ‘বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদ’র ব্যানারে এই প্রতীকী গণঅনশন শুরু করেন সাধারণ বিনিয়োগকারীরা।

বেলা ২টার পরে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সামনে উপস্থিত হয়ে বিনিয়োগকারীদের গণঅনশনের প্রতি সংহতি প্রকাশ করেন রাশেদ খান মেনন।

এরপর বেলা ২টা ৪০ মিনিটের দিকে বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সভাপতি মিজান-উর রশিদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাককে জুস খাইয়ে গণঅনশন ভাঙান তিনি।

গণঅনশন থেকে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান খায়রুল হোসেনের পদত্যাগসহ ১২ দফা দাবি জানান বিনিয়োগকারীরা। মেনন বিনিয়োগকারীদের সবকটি দাবির প্রতি সংহতি প্রকাশ করেন। সেই সঙ্গে আইন লঙ্ঘন করে খায়রুল হোসেনকে তিন দফা বিএসইসির চেয়ারম্যান করার তীব্র সমালোচনা করেন।

এমএএস/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।