ব্র্যাক ব্যাংকের কর্মশালার পরিচালনা করলেন টম কামিংস


প্রকাশিত: ০১:০৪ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৫

বিশ্ববিখ্যাত ম্যানেজমেন্ট কনসালটেন্ট এবং গ্লোবাল এলায়েন্স ফর ব্যাংকিং অন ভ্যালুজ (জিএবিভি) পার্টনার টম কামিংসের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে ব্র্যাক ব্যাংকের ‘রিনিউয়িং ভ্যালুজ’ শীর্ষক কর্মশালা। দুই দিনব্যাপী এই কর্মশালা বুধবার শেষ হয়।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান ও ব্যাংকের ঊর্ধ্বতন ম্যানেজমেন্ট কর্মকর্তারা কর্মশালায় অংশ নেন।  এর আগে এক সপ্তাহের সফরে গত শুক্রবার ঢাকা আসেন বিশ্বখ্যাত ম্যানেজমেন্ট কনসালটেন্ট টম কামিংস।

টম কামিংস খ্যাতিমান এক্সিকিউটিভ বোর্ড এবং সিনিয়র ম্যানেজমেন্ট পরামর্শক। টম ২৫ বছর যাবৎ একাডেমিক শৃংখলা, ইন্ডাস্ট্রিস এবং ফাইনান্সিয়াল সার্ভিসের নেতৃবৃন্দ এবং কর্মীদের সঙ্গে কাজ করছেন। এছাড়াও টম ইউনিলিভারের লার্নিং এবং অর্গানাইজেশন এর গ্লোবাল হেড, এবিএন এএমআরও ব্যাংকের  লিডারশিপ ডেভেলপমেন্টের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, এবং বিভিন্ন প্রতিষ্ঠানের (শেল,কম্পাস গ্রুপ, ফরটিস, ম্যারাকন এবং বিইউপিএ এর প্ল্যানিং ও লার্নিং) প্রোজেক্ট লিডার এবং অ্যাডভাইজার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এসআই/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।