নভোএয়ারে মাত্র ছয় হাজার টাকায় দেশভ্রমণ


প্রকাশিত: ০৭:০০ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

মাত্র ছয় হাজার টাকায় বাংলাদেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত ভ্রমণের দুর্বার সুযোগ করে দিয়েছে নভোএয়ার। নামমাত্র মূল্যের এক টিকিটে সিলেট কিংবা যশোর থেকে ঢাকা ট্রানজিট হয়ে চট্টগ্রাম কিংবা কক্সবাজার ভ্রমণের সুযোগ দিচ্ছে এই এয়ারলাইন্স। এর আগে অন্য কোনো এয়ারলাইন্স এমন সুযোগ দিতে পারেনি।

নভোএয়ারের মার্কেটিং অ্যান্ড সেলস ডিপার্টমেন্টের ম্যানেজার একেএম মাহফুজুল আলম জাগো নিউজকে জানান, মঙ্গলবার যশোর থেকে ঢাকা হয়ে চট্টগ্রাম যাত্রার মধ্য দিয়ে নভোএয়ারের নতুন এই বিশেষ সার্ভিসটি চালু হয়েছে।

তিনি বলেন, এই সার্ভিসটি চালুর ফলে যশোর থেকে চড়ে একই ফ্লাইটে ঢাকা হয়ে চট্টগ্রাম থেকে সিলেট বা যশোর, অথবা যশোর থেকে চট্টগ্রাম বা কক্সবাজার যাওয়া যাবে।

"
প্রতিদিন সকাল ৮টা ৫০ মিনিটে যশোর থেকে ছেড়ে আসা ফ্লাইটটি সকাল ৯টা ২৫ মিনিটে ঢাকায় পৌঁছে। আবার সকাল ১০টায় সেটি চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাচ্ছে। নভোএয়ারের অফিস থেকে সরাসরি টিকিট সংগ্রহ করা যাবে।

এমআম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।