এক্সিম ব্যাংকের নতুন এএমডি ফিরোজ হোসেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৯

এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) পদে পদোন্নতি পেয়েছেন মোহাম্মদ ফিরোজ হোসেন। এর আগে তিনি একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পদে দায়িত্বরত ছিলেন।

মঙ্গলবার ব্যাংকের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মোহাম্মদ ফিরোজ হোসেন প্রবেশনারি অফিসার হিসাবে ন্যাশনাল ব্যাংকে যোগদানের মাধ্যমে তার ব্যাংকিং কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে ১৯৯৯ সালে এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠালগ্নে তিনি অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসাবে যোগদান করেন। এক্সিম ব্যাংকের দীর্ঘ ১৯ বছরের কর্মজীবনে তিনি বিভিন্ন বিভাগের প্রধান ও শাখা ব্যবস্থাপক হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি শ্রেষ্ঠ শাখা ব্যবস্থাপক হিসেবে একাধিকবার চেয়ারম্যান’স অ্যাওয়ার্ড ও স্বর্ণপদক লাভ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি অনার্সসহ এমএসসি ডিগ্রি লাভ করেন মোহাম্মদ ফিরোজ হোসেন। পেশাগত দক্ষতা অর্জনে তিনি ভারত, নেপাল, সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, চীন যুক্তরাজ্য, জার্মানিসহ বিভিন্ন দেশে প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন।

এসআই/এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।