এমজেএল বাংলাদেশ লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:৩০ এএম, ২৭ নভেম্বর ২০১৮
স্বাধীন পরিচালক ড. এজাজ হোসেন, কিউ এম শরিফুল আলা, পরিচালক তাঞ্জিল চৌধুরী, চেয়ারম্যান মো. রাহমাতুল মুনিম, ব্যবস্থাপনা পরিচালক আজম জে চৌধুরী, পরিচালক মো. আমিনুর রহমান এবং গিয়াস উদ্দীন আনসারি।

এমজেএল বাংলাদেশ লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট অডিটরিয়ামে (কেআইবি) এ সভার আয়োজন করা হয়।

সভায় এমজেএল বাংলাদেশ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ শেয়ারহোল্ডাররা অংশগ্রহণ করেন। এতে সভাপতিত্ব করেন এমজেএল বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আবু হেনা মো. রাহমাতুল মুনিম।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক আজম জে চৌধুরী, পরিচালক আব্দুল মুঈদ চৌধুরী, মো. আমিনুর রহমান, তাঞ্জিল চৌধুরী, গিয়াস উদ্দীন আনসারি, স্বাধীন পরিচালক কিউ এম শরিফুল আলা, ড. এজাজ হোসেন।

এ ছাড়া অনুষ্ঠানে এম জে এল বাংলাদেশ লিমিটেডের সিইও, সিএফও ও কোম্পানি সেক্রেটারি উপস্থিত ছিলেন।

সভায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবু হেনা মো. রাহমাতুল মুনিম জানান, ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত ১ বছরে এমজেএল বাংলাদেশ লিমিটেডের সমন্বিত সর্বমোট বিক্রয় ১৭ হাজার ৫১৬ মিলিয়ন টাকা, সমন্বিত নিট লাভ ২ হাজার ২৯৪ মিলিয়ন টাকা। শেষে শেয়ারহোল্ডাররা ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ এবং ৫ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করেছেন।

সভায় কোম্পানির চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালকরা সকল শেয়ারহোল্ডার ও নিয়ন্ত্রক সংস্থার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আবু হেনা মো. রাহমাতুল মুনিম তার বক্তব্য বলেন, ‘সভায় সবার একান্ত অংশগ্রহণের জন্য আমি অত্যন্ত গর্বিত। আপনাদের উপস্থিতি ও সহযোগিতা প্রশংসার দাবিদার। প্রতিষ্ঠানের সার্বিক উন্নতিতে আমি আনন্দিত। আমি আশাবাদী যে, এমজেএল বাংলাদেশে লিমিটেড সামনের দিনগুলোতে আরও উন্নতি করবে।’

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।