সপ্তাহব্যাপী রজতজয়ন্তী উদযাপন করবে বিএসইসি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৯ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮

প্রতিষ্ঠার ২৫ বছর উপলক্ষে সপ্তাহব্যাপী রজতজয়ন্তী উদযাপন করবে দেশের শেয়ারবাজারের মূল নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। সোমবার বিএসইসি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে নিয়ন্ত্রক সংস্থাটি।

এতে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. সাইফুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী পরিচালক ফরহাদ আহমেদ ও আনারুল ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ১২ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেইমে হবে উদ্বোধনী অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

BSEC-2

এছাড়া জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সংসদ সদস্য, সিনিয়র সচিব, সচিব, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও শিক্ষক, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি, স্টক এক্সচেঞ্জ, সিডিবিএলসহ শেয়ারবাজার সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।

সপ্তাহব্যাপী এ আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনাসভা ও স্মৃতিচারণ, বিএসইসি পরিবারের পুনর্মিলনী, কর্পোরেট গর্ভনেন্স বিষয়ক সেমিনার এবং ডিএসই, সিএসই, সিডিবিএল ঢাকা ও চট্টগ্রামে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।

এমএএস/এমএমজেড/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।