এক্সিম ব্যাংকের সাড়ে ১২ শতাংশ লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২৭ জুন ২০১৮

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংকিং খাতের কোম্পানি এক্সিম ব্যাংক শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরের (গত বছরের ৩১ ডিসেম্বর) সাড়ে ১২ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে।

বুধবার রাজধানীর রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত ব্যাংকের ১৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) এ লভ্যাংশ অনুমোদন হয়। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. আব্দুল্লাহ, মো. শহিদুল্লাহ, মো. নূরুল আমীন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর অব. খন্দকার নূরুল আফছার, রঞ্জন চৌধুরী, খন্দকার মো. সাইফুল আলম, অধ্যাপক মো. সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ও কোম্পানি সেক্রেটারি মো. গোলাম মাহাবুব।

সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখে সমাপ্ত অর্থবছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এসআই/জেডএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।