আরএফএল চেয়ারে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২৪ মার্চ ২০১৮

গৃহস্থালি প্লাস্টিক ও ফার্নিচার প্রস্তুতকারী প্রতিষ্ঠান আরএফএল প্লাস্টিকস লিমিটেড সব ধরনের প্লাস্টিক চেয়ারে দিচ্ছে ১০ শতাংশ ছাড়। এছাড়া নির্দিষ্ট কয়েকটি ব্যান্ডের চেয়ারে থাকছে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

গৃহস্থালী প্লাস্টিক সামগ্রী ও ইলেক্ট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয় কেন্দ্র ‘বেস্ট বাই’ ও অনলাইন শপিং মাধ্যম অথবা ডট কমের মাধ্যমে এই ছাড়ে পছন্দের চেয়ার কিনতে পারবেন ক্রেতারা। গত ১৬ মার্চ থেকে শুরু হওয়া এ অফার চলবে ৩১ মার্চ পর্যন্ত।

আরএফএল প্লাস্টিকস এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ইসফাকুল হক জানান, ‘বর্তমানে আরএফএল-এর ৬২ ধরনের প্লাস্টিক ও মেটাল চেয়ার রয়েছে। এসব চেয়ারের দাম সর্বনিম্ন ৪৪৫ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫০০০ টাকা। তবে ক্রেতারা এ অফারের আওতায় সর্বনিম্ন ৪৫ থেকে সর্বোচ্চ ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন।

তিনি আরও জানান, ‘আকর্ষণীয় ডিজাইন ও বৈচিত্র্যময় মডেলের কারণে আরএফএল-এর চেয়ারের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। আরএফএল প্লাস্টিক ও মেটাল চেয়ারের উল্লেখযোগ্য মডেলের মধ্যে রয়েছে ইজি চেয়ার, ডেকোরেটর চেয়ার, রয়েল রক চেয়ার, স্টিলো চেয়ার, মনস্টার চেয়ার, ক্লাসরুম চেয়ার, ক্লাসিক চেয়ার, ইম্পেরিও চেয়ার, ওয়েটিং চেয়ার এবং ট্রান্সপা ব্র্যান্ডের ডিলাক্স, ভেনট্রাল, মুন ও রেস্ট চেয়ার।

জেএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।