গোপালগঞ্জ পৌরসভার ৩৮ কোটি টাকার বাজেট ঘোষণা


প্রকাশিত: ১১:৩৫ এএম, ০২ জুলাই ২০১৫

গোপালগঞ্জ পৌরসভার ২০১৫-১৬ অর্থবছরের ৩৮ কোটি ৬০লাখ ৬২ হাজার ৫৩৫ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে পৌর মেয়র রেজাউল হক সিকদার রাজু এ বাজেট ঘোষণা করেন।

বাজেট অধিবেশনে প্রধান অতিথি ছিলেন জেলা প্রমাসক মো. খলিলুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাজেট প্রনয়ণ কমিটির আহ্বায়ক পৌর কাউন্সিলর জাহেদ মাহমুদ বাপ্পী, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা হারুন অর রশিদ, হিসাবরক্ষক সাজ্জাদ হোসেন, সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারী, মোর্শেদায়ন নিশান  প্রমুখ।

বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১১ কোটি ৪৫ লাখ ৭ হাজার ৮৮২ টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১১ কোটি ২১ লাখ ৪৫ হাজার টাকা। উন্নয়ন আয় ধরা হয়েছে ২৭ কোটি ৪৩ লাখ ১১ হাজার ৭৩২ টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ২৭ কোটি ৩৯ লাখ ১৭ হাজার ৫৩৫ টাকা। এছাড়া বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ২৭ লাখ ৫৭ হাজার ৭৯ টাকা। বাজেটে নতুন কোন করারোপ করা হয়নি। বাজেট অনুষ্ঠানে পৌরসভার প্যানেল চেয়ারম্যান, কাউন্সিলর, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসএম হুমায়ূন কবীর/এসএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।