রংপুরে ‘ইজি বিল্ড’ এর শোরুম উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩০ এএম, ১২ নভেম্বর ২০১৭

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের গৃহ নির্মাণ সামগ্রীর রিটেইল চেইন শপ ‘ইজি বিল্ড’ রংপুরে নতুন একটি শোরুম চালু করেছে। যেখান থেকে বাড়ি নির্মাণ সামগ্রী, বৈদ্যুতিক ও নিরাপত্তা সরঞ্জামসহ প্রয়োজনীয় ৩ হাজার ধরনের পণ্য পাওয়া যাবে। উদ্বোধন উপলক্ষে নতুন এ শোরুমে নভেম্বর মাস জুড়ে ৫ শতাংশ ছাড় দেয়া হচ্ছে।

সম্প্রতি রংপুর সদরে স্টেশন রোডের শাইলো মার্কেটে শোরুমটি উদ্বোধন করেন আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

অনুষ্ঠানে তিনি বলেন, ‘ইজি বিল্ড এর শোরুম থেকে ক্রেতারা পণ্য ক্রয়ের পাশাপাশি সুদক্ষ প্রকৌশলীর কাছ থেকে বাড়ি নির্মাণ বিষয়ক প্রয়োজনীয় পরামর্শ ও সহায়তা পাবেন। রাজধানী ঢাকাসহ রংপুর, কুমিল্লা ও বগুড়াতে ইজি বিল্ড এর শোরুম রয়েছে। শিগগির চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে ইজি বিল্ড এর শোরুম চালু করা হবে।’

আরএফএল প্লাস্টিকস লিমিটেড এর নির্বাহী পরিচালক মনিরুজ্জামান মন্ডল, ‘ইজি বিল্ড’ এর হেড অব রিটেইল ডেভেলপমেন্ট গিয়াস উদ্দিন বিশ্বাস, সেলস ম্যানেজার মোহাম্মদ সাজ্জাদ ও ব্র্যান্ড ম্যানেজার এমদাদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরএস/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।