সোনালী ব্যাংকের নতুন জিএম খোরশেদ আলম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৫ এএম, ১০ নভেম্বর ২০১৭

সোনালী ব্যাংকের নতুন জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে পদোন্নতি পেয়েছেন মো. খোরশেদ আলম পাটওয়ারী। শুক্রবার ব্যাংকের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, খোরশেদ আলম সম্প্রতি জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি লাভ করে সোনালী ব্যাংকের রমনা কর্পোরটে শাখার প্রধান হিসেবে যোগদান করেছেন।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে সম্মান ও এম.কম ডিগ্রি লাভ করে ১৯৮৪ সালে ফিন্যান্সিয়াল এনালিস্ট হিসেবে সোনালী ব্যাংকে যোগদান করেন।

সুদীর্ঘ ৩৩ বছরের অধিক সময়ের ব্যাংকিং জীবনে তিনি বিভিন্ন জেলা শাখা প্রধান, কর্পোরেট শাখা প্রধান, জিএম অফিস এবং সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের শিল্প ঋণ বিভাগে দায়িত্ব দক্ষতা, নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করেন।

তিনি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ থেকে ব্যাংকিং ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন । মো. খোরশেদ আলম পাটওয়ারী চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।

এসআই/এআরএস/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।