এক্সিম ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১২ এএম, ১৫ জুলাই ২০১৭

এক্সিম ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ২০১৭ সালের প্রথমার্ধে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং বছরের বাকি সময়ের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়ন করা হয়। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। এতে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার), উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. সিরাজুল ইসলাম, সিরাজুল হক মিয়া, খন্দকার রুমী এহসানুল হক, মো. ফিরোজ হোসেন, মো. মুক্তার হোসেন, মো. হুমায়ূন কবির ও শাহ্ মো. আব্দুল বারী। এছাড়াও ব্যাংকের সব শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও আঞ্চলিক ব্যবস্থাপকরা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম মজুমদার শাখা ব্যবস্থাপকবৃন্দকে আদর্শের ভিত্তিতে কর্মপরিকল্পনা প্রণয়ন ও জ্ঞানলব্ধ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে লক্ষ্য অর্জনের তাগিদ দেন। একই সঙ্গে তিনি শাখা ব্যবস্থাপকদের নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সঙ্গে কাজ করার জন্য আহ্বান জানান।

ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া তার বক্তব্যে ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন এবং বছরের বাকি সময়ে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিকনির্দেশনা দেন। তিনি ব্যবস্থাপকদের ব্যবসার নতুন নতুন খাত উদ্ভাবনের জন্য পরামর্শ দেন।

এসআই/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।