সিঙ্গার পণ্যে গ্রামীণফোন স্টার গ্রাহকদের বিশেষ ছাড়


প্রকাশিত: ০৩:৩৭ এএম, ১৭ মে ২০১৭

মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য সিঙ্গার বাংলাদেশ লিমিডেটের ৩৭৪টি শাখায় বিভিন্ন পণ্যে বিশেষ ছাড়ের ঘোষণা দেয়া হয়েছে।

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা একটি যৌথ প্রচারণার অংশ হিসেবে সিঙ্গারের এসব পণ্যে বিশেষ ছাড় পাবেন।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এই প্রচারণা অনুসারে, গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ফ্রিজ, টিভি বা এয়ার কন্ডিশনারের জন্য ৫ শতাংশ এবং ওয়াশিং মেশিন বা মাইক্রোওয়েভে ১০ শতাংশ পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় পাবেন। যা সিঙ্গারের খুচরা বিক্রয় মূল্য বা প্রমোশনাল প্রাইসের ওপর ধার্য হবে।

আগামী ৩১ অক্টোবর পর্যন্ত দেশজুড়ে সিঙ্গারের ৩৭৪টি ‘সিঙ্গার প্লাস অ্যান্ড সিঙ্গার মেগা শপ’ শাখায় স্টার গ্রাহকরা এই বিশেষ মূল্যছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোনের সিইও পেটার ফারবার্গ এবং সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরুজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এই অফারের বিষয়ে বিস্তারিত জানতে গ্রাহকরা ভিজিট করতে পারেন https://www.grameenphone.com/star-program/special-offers/singer-bangladesh-limited

এসআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।