বাজারে অলটাইমের ৪৬ পণ্য


প্রকাশিত: ১০:৪৮ এএম, ১৮ এপ্রিল ২০১৭

দেশের জনপ্রিয় বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইমের ৪৬টি পণ্য এখন বাজারে পাওয়া যাচ্ছে। স্বাস্থ্যসম্মত উপায়ে ও আকর্ষণীয় প্যাকেজিংয়ের ফলে অলটাইমের ব্রেড, বান, হানিকম্ব, কুকিজ ও টোস্ট এরই মধ্যে সব শ্রেণির ভোক্তাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

প্রতিদিন অলটাইমের দেড় লাখ পিস ব্রেড, বান ও হানিকম্ব এবং দুই টন টোস্ট ও কুকিজ উৎপাদন হয় বলে জানিয়েছেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল।

তিনি বলেন, শিগগিরই অলটাইমের নতুন আরও চারটি পণ্য- ড্যানিশ, প্রিমিয়াম কেক, মাল্টি গ্রেন ব্রেড ও রুটি বাজারে পাওয়া যাবে। ছয় পিসের এক প্যাকেট রুটি ৩০ টাকায় কিনতে পারবেন ক্রেতারা।

Time

২০০৯ সালে দুই হাজার প্যাকেট ব্রেড উৎপাদনের মধ্য দিয়ে জনপ্রিয় ব্র্যান্ড অলটাইমের যাত্রা শুরু হয়। ভোক্তাদের  চাহিদার কারণে পর্যায়ক্রমে উৎপাদনের পরিমাণ বাড়তে থাকে বলেও তিনি জানান।

এদিকে বাজারে আসা অলটাইমের নতুন পণ্য তিন পিস ব্রেড ও জেলি সম্বলিত ‘জ্যাম স্যান্ডউইচ ব্রেড’ ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বলে জানিয়েছেন বঙ্গ বেকার্স লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা আবদুল্লাহ আল-মামুন।

তিনি বলেন, ক্রেতাদের কথা বিবেচনা করে অলটাইম প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছে। অলটাইমের পণ্য সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত হয়। এছাড়া পণ্য উৎপাদন ও বাজারজাতের সময় ভোক্তাদের স্বাস্থ্যগত বিষয়টি নিশ্চিতের পাশাপাশি পুষ্টি, মান, স্বাদ ও রুচির বিষয়কেও গুরুত্ব সহকারে দেখা হয়।

Time

তিনি আরও জানান, শুরুতে শুধু রাজধানী ঢাকাতেই অলটাইমের পণ্য সরবরাহ করা হতো। কিন্তু সরবরাহ ব্যবস্থা উন্নত ও দেশের বিভিন্ন স্থানে কারখানা স্থাপনের ফলে এখন দেশের সবখানেই অলটাইম পণ্য পাওয়া যাচ্ছে।

অলটাইমের কুকিজ ও টোস্ট ভারত, নেপাল ও মধ্যপ্রাচ্যে রফতানি হচ্ছে উল্লেখ করে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল বলেন, চলতি বছর আরও কয়েকটি দেশে অলটাইমের কুকিজ ও টোস্ট রফতানির পরিকল্পনা রয়েছে।

এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।