আরএন স্পিনিংয়ের এজিএম ৫ এপ্রিল


প্রকাশিত: ০৬:৪৯ এএম, ২৮ মার্চ ২০১৭

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি আরএন স্পিনিং মিলসের বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করে আগামী ৫ এপ্রিল নির্ধারণ করা হয়েছে।

মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)এ তথ্য প্রকাশ করেছে। এর আগে প্রতিষ্ঠানটির এজিএম চলতি মাসের ৩০ তারিখ অনুষ্ঠিত হবে বলে ঘোষণা দেয়া হয়েছিল।

ডিএসই সূত্রে জানাগেছে, আরএন স্পিনিং কোম্পানি অনিবার্য কারণে এজিএমের তারিখ পরিবর্তন করে ৫ এপ্রিল নির্ধারণ করেছে।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি বস্ত্র খাতের এই কোম্পানিটির পরিচালনা পর্ষদ সভায় বিনিয়োগকারীদের জন্য ২০১৬ সালের ৩০ জুন পর্যন্ত ১৮ মাসের জন্য ২০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করা হয়।

পরিচালনা পর্ষদের ওই সভায় ২০১২, ২০১৩ এবং ২০১৪ এই তিন বছরের লভ্যাংশের বিষয়েও সিদ্ধান্ত নেয়া হয়। তবে ওই তিন বছরের জন্য বিনিয়োগকারীদের কোন লভ্যাংশ না দেয়া হবে না বলে সিদ্ধান্ত নিয়েছে পরিচালনা পর্ষদ।

ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদনের পাশাপাশি ৪ বছরের এজিএম সম্পন্ন করার জন্য ওই বোর্ড সভায় ৩০ মার্চ এজিএমের তারিখ নির্ধারণ করা হয়। যা কুমিল্লার কোটবাড়ি মাল্টিপারপাস হলে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এজিএমের ওই তারিখ পরিবর্তন করে আগামী ৫ এপ্রিল একই স্থানে একই সময়ে নির্ধারণ করা হয়েছে।

এমএএস/এমএমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।