প্রাইম ব্যাংকের ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা


প্রকাশিত: ১২:৩৯ পিএম, ৩০ মার্চ ২০১৫

প্রাইম ব্যাংক লিমিটেড ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত বছরের শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সোমবার রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনিস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) অনুষ্ঠিত প্রাইম ব্যাংকের ২০তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা দেয়া হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আজম জে চৌধুরী।

অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের সচিব এবং এসইভিপি মোহাম্মদ এহসান হাবীব। এছাড়া অনুষ্ঠানে বেশ ক’জন শেয়ারহোল্ডার বক্তব্য রাখেন। বক্তারা ব্যাংকের ক্রমবর্ধমান প্রবৃদ্ধি ও উত্তম সেবা নিশ্চিত করার ব্যাপারে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।                  

অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান-কাজী সিরাজুল ইসলাম, পরিচালক মাফিজ আহমেদ ভূঁইয়া, মো. সিরাজুল ইসলাম মোল্লা, মেরিনা ইয়াসমিন চৌধুরী, সালমা হক, মুসলিমা শিরীন, মো. শাহাদাত হোসেন, নাফিস সিকদার, অডিট কমিটির চেয়ারম্যান প্রফেসর আইনুন নিশাত, প্রাক্তন পরিচালক-এম.এ.ওয়াহাব, শাহনাজ কাশেম এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘এ’ ক্যাটাগরির ব্যাংকটি ২০০০ সালে শেয়ারবাজারে তালিকাভুক্ত হয়। ২০১৩ সমাপ্ত বছরে শেয়ারহোল্ডারদের জন্য সাড়ে ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছিল প্রাইম ব্যাংক লিমিটেড।   

এসআই/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।