প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শুক্রবার


প্রকাশিত: ১২:০০ পিএম, ২৫ জানুয়ারি ২০১৭

প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার ১৭তম আসরের বিজয়ীদের মাঝে শুক্রবার (২৭ জানুয়ারি) পুরস্কার বিতরণ করা হবে। একইসঙ্গে ওই দিন প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে দিনব্যাপী আচার উৎসব। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ পুরস্কার বিতরণী ও আচার উৎসব অনুষ্ঠিত হবে।

প্রতিবারের ন্যায় এবারেও টক, ঝাল, মিষ্টি ও অন্যান্য -এই চারটি বিভাগ থেকে মোট ১২ জনকে পুরস্কৃত করা হবে। পাশাপাশি সব বিভাগ মিলিয়ে নির্বাচন করা হবে বর্ষসেরা আচার। তবে সব বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

এছাড়া আচার উৎসবে থাকছে রন্ধনশিল্পী এবং আচার শিল্পীদের অংশগ্রহণে আচার, আচার দিয়ে তৈরি করা খাবার এবং আচারের সঙ্গে খাওয়ার জন্য নানা খাবারের আয়োজন। থাকছে বিভিন্ন খাবার এবং গৃহ সামগ্রীর প্রদর্শনী এবং বিক্রয়ের ব্যবস্থাও।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অনুষ্ঠানটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। অনুষ্ঠান চলবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।

প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতার ১৭তম আসরের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ এবং জাগোএফএম।

আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।