ভিশন ইলেকট্রনিক্সে মুগ্ধ জাহিদ হাসান


প্রকাশিত: ০১:৪০ পিএম, ২১ জানুয়ারি ২০১৭

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্থাপিত প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ভিশন ইলেকট্রনিক্সের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন দেখে মুগ্ধ জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে প্যাভিলিয়ন পরিদর্শনে আসেন ভিশনের এই ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

জাহিদ হাসান ঘুরে ঘুরে দেখেন প্যাভিলিয়নের নিচতলা থেকে চারতলা পর্যন্ত প্রদর্শন করা ভিশন ইলেকট্রনিক্সের সব পণ্য। সুযোগ করে দেন প্যাভিলিয়নে উপস্থিত দর্শনার্থীদের নিজের সঙ্গে ছবি তোলার। প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে অনেকেই মেতে উঠেন সেলফিতে।

এ সময় প্যাভিলিয়নটির চতুর্থ তলায় জাগো নিউজের সঙ্গে কথা হয় জাহিদ হাসানের। তিনি বলেন, আমি ভাবতাম মেলার স্টল থাকবে সাধারণত দোকানের মতো। আমি দোতলা পর্যন্ত স্টল দেখেছিলাম। কিন্তু চারতলা- এই প্রথম দেখলাম।

‘এমন প্যাভিলিয়ন দেখে অনেক ভালো লাগছে। যারা আসছে ঘুরে ঘুরে দেখছেন। হাত দিয়ে ধরে ধরে দেখে জিনিস কিনছেন। ফলে পণ্যগুলো মানুষের অনেক কাছে চলে আসছে। আগে কী হতো প্যাকেটে প্যাকেটে জিনিস থাকতো, ফলে ছবি দেখে কিনতে হতো। এখন মানুষ সেটা হাতে-কলমে দেখে, ইউজ করে কিনছে’ বলেন জাহিদ হাসান।

ভিশন ইলেকট্রনিক্সের পণ্যের বিষয়ে জাহিদ বলেন, আগে আমরা গৃহসামগ্রীর পণ্য বিদেশ থেকে আমদানি করা কিনতাম। এখন আমাদের দেশের উদ্যোক্তারা কাজ করছেন। ভিশন ইলেকট্রনিক্সের মতো দেশীয় পণ্য বাজারে আসায় এখন আমরা নিজ দেশের পণ্য কিনছি। আমার মনে হয় দেশীয় উদ্যোক্তাদের কারণে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। আমরা দেশীয় পণ্য ব্যবহার করতে গর্ভবোধ করছি।

‘আমার বিশ্বাস ক্রেতারা এখন দেশীয় পণ্য কিনছে। ক্রেতারা দেশীয় পণ্য বেশি করে কিনবে যদি, পণ্যটা দাম সাশ্রয়ী হয়, দেখতে সুন্দর হয় এবং দীর্ঘস্থায়ী হয়। তখন আর দেশীয় পণ্য কেনার জন্য কাউকে ডেকে বলতে হবে না। আমার বিশ্বাস সেই জোয়ারটা শুরু হয়ে গেছে’ বলেন জাহিদ হাসান।

vision

ভিশন ইলেকট্রনিক্সে উপস্থিত দর্শনার্থীদের ভিড় এবং ছবি তোলার অতিউৎসাহীদের বিষয়ে তিনি বলেন, স্টলটিতে অনেক ভিড় দেখলাম, খুব ভালো লাগছে। আমি একজন সাধারণ মানুষ। আমার সঙ্গে যখন একজন ছবি তুলতে আসে তাতে বিরক্ত হওয়ার কিছু নেই।

তিনি আরও বলেন, কাগজে-কলমে আমি পাঁচ বছরের জন্য ভিশন ইলেকট্রনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি। তবে মানসিকভাবে সারাজীবন আমি ভিশন ইলেকট্রনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্থাপিত ভিশন ইলেকট্রনিক্সের প্যাভিলিয়নটিতে সাশ্রয়ী মূল্যে এলইডি স্মার্ট টিভি বিক্রি হচ্ছে। স্বল্প মূল্যে সর্বাধুনিক প্রযুক্তির টিভি পাওয়ায় মেলায় ভিশন প্যাভিলিয়নে প্রতিদিন ভিড় করছেন উল্লেখযোগ্যসংখ্যক ক্রেতা-দর্শনার্থী। শনিবারও তার ব্যতিক্রম ছিল না।

নিখুঁত ছবির পাশাপাশি রয়েছে ইন্টারনেট ব্রাউজিংয়ের সুবিধা। মেলা উপলক্ষে সবধরনের টেলিভিশনেই ক্রেতাদের জন্য ৮ শতাংশ বিশেষ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিনা খরচে গ্রাহকের বাড়ি পর্যন্ত (ফ্রি হোম ডেলিভারি) পৌঁছে দেয়া হচ্ছে।

বাণিজ্য মেলায় ভিশনের প্যাভিলিয়ন ইনচার্জ তৌফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, বাংলাদেশে একমাত্র ভিশন ব্র্যান্ড সবচেয়ে কম মূল্যে এলইডি টিভি দিচ্ছে। এছাড়া মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য ভিশনের সবধরনের পণ্যেরে ওপর ৬ থেকে ৩০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দেয়া হচ্ছে। সঙ্গে হোম ডেলিভারি ফ্রি। ফলে ভিশনের পণ্যের প্রতি ক্রেতা-দর্শনার্থীদের আগ্রহ বেশি।

ভিশন প্যাভিলিয়নে জাহিদ হাসানের উপস্থিত হওয়ার বিষয়ে তৌফিকুল ইসলাম বলেন, জাহিদ হাসানের উপস্থিতিতে আমরা খুবই খুশি। এতে মেলার ক্রেতা ও দর্শনার্থীদর মধ্যে উৎসাহ বেড়েছে। ক্রেতা-দর্শনার্থীরা প্যাভিলিয়নে উপস্থিত হয়ে জাহিদ হাসানের সঙ্গে ছবি তুলছেন।

প্যাভিলিয়নে দায়িত্ব পালন করা ভিশন ইলেকট্রনিক্সের একাধিক কর্মকর্তা জানান, বাণিজ্য মেলার বড় আকর্ষণ ‘ভিশন’ ব্র্যান্ডের সর্বাধুনিক প্রযুক্তির ৫৫ ইঞ্চি থ্রিডি ৪ কে প্রযুক্তি এলইডি স্মার্ট টিভি। মাত্র এক লাখ এক হাজার ২০০ টাকায় এ টিভি পাচ্ছেন ক্রেতারা।

এছাড়া মেলায় মাত্র ২৪ হাজার ৮৪০ টাকায় ৩২ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি মিলছে। সাড়ে ১২ হাজার থেকে ৪৫ হাজার টাকায় পাওয়া যাচ্ছে ১৩ থেকে ৪৩ ইঞ্চি এলইডি টিভি।

রেফ্রিজারেটরে ১০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে ভিশন। তাদের নতুন সংযোজন পরিবেশবান্ধব প্রযুক্তি। বিভিন্ন আকারের রেফ্রিজারেটরের দাম ১৩ হাজার ২০০ থেকে ৮০ হাজার টাকা। ওয়াশিং মেশিন মিলবে ১৩ হাজার থেকে ২১ হাজার টাকায়। এছাড়া এয়ারকুলার, ফ্যান, রাইস কুকার, রুম হিটার, আয়রন, ক্যাবল ইত্যাদি বিক্রি করছে তারা।

ভিশন প্যাভিলিয়নে জাহিদ হাসানের সঙ্গে ছবি তোলার সুযোগ পেয়ে ভিশন খুশি মিরপুরের বাসিন্দা রুম্পা। তিনি জাগো নিউজকে বলেন, জাহিদ হাসানের মতো একজন অভিনেতার সঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলার সুযোগ পাওয়া খুবই সৌভাগ্যের বিষয়। ভিশন ইলেকট্রনিক্সের কল্যাণে সে সুযোগ পেয়ে আমি খুবই খুশি।

মো. আমানুল নামের আরেকজন বলেন, ভিশন ইলেকট্রনিক্স এমন একটি সুযোগ করে দেয়ায় প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ জানাতেই হয়। জাহিদ হাসান আমার প্রিয় অভিনেতা। তার সঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলা অবশ্যই সৌভাগ্যের। আমি ভিশন খুশি।

এমএএস/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।