মেলায় আরএফএল দিচ্ছে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড়


প্রকাশিত: ০৭:২২ এএম, ১০ জানুয়ারি ২০১৭

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বাহারি পণ্যের সমাহার নিয়ে হাজির হয়েছে আরএফএল। সব সময় তাদের স্টল ও প্যাভিলিয়নে লেগে আছে ক্রেতা-দর্শনার্থীর উপচেপড়া ভিড়। লোভনীয় ছাড় দিয়ে রীতিমত হইচই ফেলে দিয়েছে আরএফএল।

স্টল প্রতিনিধিরা জানান, বিভিন্ন ব্র্যান্ডের শতাধিক নতুন রকমের পণ্য এবং শিশুদের স্টেশনারিসহ বেশ কিছু নতুন পণ্য মেলায় এসেছে।

মেলার স্টল ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, বাণিজ্য মেলায় আরএফএল প্লাস্টিকস-এর বিশেষ বান্ডেল কিনলেই ৩৫ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া বিভিন্ন পণ্যের উপর থাকছে ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। গৃহস্থালির নানা পণ্যের প্রতি ক্রেতাদের আকর্ষণ বেশি বলেও জানান তিনি।

জানা গেছে, প্রায় ২ হাজার আইটেম নিয়ে এবার আরএফএল প্যাভিলিয়ন সাজানো হয়েছে।

মঙ্গলবার বাণিজ্য মেলায় আরএফএলের স্টলে গিয়ে দেখা যায়, সকাল থেকেই ক্রেতাদের ভিড় প্লাস্টিক প্যাভিলিয়নে। দলে দলে ক্রেতারা আসছেন, কিনছেন পছন্দের প্রয়োজনীয় পণ্য। বিক্রিবাট্টা ভালো হওয়ায় খুশি বিক্রেতারা।

স্টল ঘুরে দেখা গেছে, ২ হাজার রকমের প্লাস্টিক পণ্য শোভা পাচ্ছে আরএফএল প্লাস্টিক প্যাভিলিয়নে। এর মধ্যে বেশির ভাগ ক্রেতারই নজর ফিস ক্রেট, টেবিল, রেইন ড্রপ পিসি, ওয়াটার বটল, ম্যাজিক টুল, ড্রিংকিং গ্লাস, কফি টেবিল, বালতি, জুসার, রিডিং টেবিল, চেয়ার, সানফ্লাওয়ার কন্টেইনার, ওভাল টেবিল, রিল্যাক্স চেয়ার, কেয়ার ও টিফিন বক্সে।

স্টলটির সেলসম্যান নুরুজ্জামান নুর জানান, প্রথম থেকেই মেলায় ব্যাপক বিক্রি হচ্ছে। কেউ একবার এই স্টলে এলে খালি হাতে ফিরছেন না। কিছু না কিছু নিয়ে যাচ্ছেন। এর বাইরে বিভিন্ন বান্ডেল অফারে আমাদের ছাড় রয়েছে। তিনি জানান, এত সব সুযোগ ক্রেতাদের জন্যই। আশা করি ক্রেতা ক্রমেই বাড়বে।

রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশের মাঠে অনুষ্ঠিত এ বাণিজ্য মেলা শুরু হয়েছে ১ জানুয়ারি। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। রফতানি উন্নয়ন ব্যুরো ও বাণিজ্য মন্ত্রণালয় আয়োজিত এবারের মেলায় বাংলাদেশসহ মোট ২২টি দেশ অংশ নিচ্ছে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। মেলায় প্রাপ্ত বয়স্কদের জন্য প্রবেশ মূল্য বা টিকিট মূল্য ৩০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য থাকছে ২০ টাকা করে।

এমএ/এনএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।