বাণিজ্য মেলায় সুলভমূল্যে খাবাব দিচ্ছে ‘টেস্টি ট্রিট’


প্রকাশিত: ০৪:০৮ পিএম, ০৫ জানুয়ারি ২০১৭

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সুলভমূল্যে স্বাস্থ্যসম্মত বেকারি খাদ্যপণ্য নিয়ে এসেছে ‘টেস্টি ট্রিট’। কেক, কুকিজ, বিস্কুট, ডেজার্ট, স্পাইসি, মিষ্টান্নসহ বিভিন্ন বেকারি পণ্য বিক্রি করছে প্রতিষ্ঠানটি। মেলায় আগত ক্রেতাদের আকৃষ্ট করতে সাশ্রয়ী মূল্যের সঙ্গে নানা অফার দিয়েছে টেস্টি ট্রিট।

মেলায় টেস্টি ট্রিট-এর বিক্রয়কর্মী রাশেদ বলেন, সুলভমূল্যে ক্রেতাদের কাছে স্বাস্থ্যসম্মত বেকারি সামগ্রী দিচ্ছি আমরা। যার কারণে আমাদের খাবারের প্রতি ক্রেতা-দর্শনার্থীদের আগ্রহ একটু বেশি। বিক্রিও ভালো। মেলা উপলক্ষে কয়েকটি প্যাকেজ রয়েছে। এর মধ্যে- জু কম্বো, কেক কম্বো। ১৫০ টাকায় এসব অফারে রয়েছে ১০টি কেকের সঙ্গে একটি আরএফএল কন্টেইনার ফ্রি।

মেলায় রাজধানীর আজিমপুর থেকে আসা আল-আমিন জানান, মেলায় অনেক খাবারের দোকান রয়েছে। তবে টেস্টি ট্রিট-এর খাবারের মূল্য তুলনামূলক এটুক কম মনে হচ্ছে। খাবারের মানও ভালো। তাই বাচ্চাদের জন্য খাবার কিনলাম।
 
টেস্টি ট্রিট-এর আউটলেটটিতে রয়েছে- কেক, ফ্রুট কেক, প্লেন কেক, স্পেশাল পাউন্ড কেক। এছাড়া রয়েছে বিভিন্ন স্বাদ ও ডিজাইনের পেস্টির সমাহার। রয়েছে রসগোল্লা, মালাই নাট, চমচমসহ সুস্বাদু সব মিষ্টি। ফাস্টফুড সামগ্রীর মধ্যে রয়েছে- হড ডগ, পিৎজা বান, চিলি চিকেন রোল, ভেজিটেবল রোল, চিকেন পাফ, সিঙ্গারা-সমুচা। এছাড়া বেভারেজ আইটেমে রয়েছে প্রাণ ড্রিংকিং ওয়াটার,  ম্যাক্স কলা, সানড্রপ, ট্যাংগো  ইত্যাদি।

বাণিজ্য মেলায় ৩০ নম্বর প্রিমিয়ার স্টলে পাওয়া যাচ্ছে টেস্টি ট্রিট-এর এসব খাবার।

উল্লেখ্য, ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এ মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। ১৩ লাখ ৭৩ হাজার বর্গফুট আয়তনের এবারের মেলাস্থল। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। এবারের মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে (পূর্ববর্তী তিন বছরের মতো) প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি ৩০ এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য জনপ্রতি ২০ টাকা।

এসআই/জেএইচ/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।