বাণিজ্য মেলায় বিজলী ক্যাবলসে ৩৬ শতাংশ ছাড়


প্রকাশিত: ০৭:২৫ এএম, ০৪ জানুয়ারি ২০১৭

অগ্নি প্রতিরোধক ও বিশুদ্ধ কপারযুক্ত বিশ্ব মানের ক্যাবলসের জন্য ক্রেতাদেরকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের পণ্যের উপর নির্ভর করতে হবে না। কারণ বিজলী ক্যাবলস নিয়ে এসেছে বিশ্ব মানের ৯৯ দশমিক ৯৯ শতাংশ বিশুদ্ধ কপারযুক্ত ক্যাবল।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ৩৬ শতাংশ পর্যন্ত ছাড়ে এসব ক্যাবলস বিক্রয় করা হচ্ছে। দেশের যে কোনো শো-রুম থেকে কিনলে এই ছাড় পাওয়া যাবে।  

বুধবার রাজধানীর আগারগাঁওয়ে বাণিজ্য মেলার প্রাঙ্গণে পিএমপি ৩৩ নং স্টলে গিয়ে দেখা যায়, মেলায় আসা দর্শনার্থীদেরকে দেশজুড়ে ছড়িয়ে পড়া শো-রুম সম্পর্কে অবগত করছেন স্টলের কর্মীরা। অনেক দর্শনার্থীও এ সর্ম্পকে জানতে চাচ্ছেন।

বিজলী ক্যাবলসের স্টল আরএফএল বেস্ট বাই প্যাভেলিয়নের ঠিক বিপরীত পাশে। বিজলী ক্যাবলস দেশের শীর্ষস্থানীয় কাস্ট আয়রন, পিভিসি ও প্লাস্টিক হাউজহোল্ড পণ্য প্রস্তুতকারী আরএফএলের অঙ্গ প্রতিষ্ঠান।

bijli

মেলার স্টল ইনচার্জ নিজাম উদ্দীন বলেন, সারাদেশে বিজলী ক্যাবলসের বিক্রয়কেন্দ্র চালু করার পরিকল্পনা রয়েছে। এখন শতাধিক বিক্রয়কেন্দ্র রয়েছে। পর্যায়ক্রমে দেশের সব থানা শহরে বিজলী ক্যাবলসের বিক্রয়কেন্দ্র চালু করা হবে।

তিনি বলেন, মেলায় দেশব্যাপী এসব বিক্রয়কেন্দ্র সম্পর্কে মানুষকে অবহিত করা হচ্ছে। প্রচার বাড়ানো হচ্ছে। এতে মানুষ মানসম্মত পণ্যের দিকে ঝুঁকবে।

জানা গেছে, বিজলী ক্যাবলসের বিক্রয়কেন্দ্রে ইলেকট্রিক পণ্যও পাওয়া যাবে। যেখানে একজন ইলেকট্রিকক্যাল ইঞ্জিনিয়ার থাকবেন, যিনি সার্বক্ষণিক বাসা-বাড়ি ওয়্যারিং ও শর্ট সার্কিট এড়াতে পরামর্শ ও সেবা দেবেন।

বিজলী ক্যাবলসকে সর্ববৃহৎ ইলেকট্রিক সামগ্রীর বিক্রয়কেন্দ্র করার লক্ষ্যে আরএফএল কাজ করে যাচ্ছে বলেও জানা গেছে।
   
উল্লেখ্য, ২০১৪ সালে কাপ্তান বাজারে বিজলী ক্যাবলসের প্রথম বিক্রয়কেন্দ্র চালু করা হয়।

এমএ/জেডএ/এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।