বাণিজ্য মেলায় সাড়ে ৫ হাজার পণ্য এনেছে ‘বেস্ট বাই’


প্রকাশিত: ০৩:০৩ পিএম, ০৩ জানুয়ারি ২০১৭

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রায় সাড়ে পাঁচ হাজার পণ্যের পসরা সাজিয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের ‘বেস্ট বাই’ প্রিমিয়াম প্যাভিলিয়ন। ৬ টাকার গুডলাক থেকে শুরু করে ৫৫ হাজার টাকার ফ্রিজ (রেফ্রিজারেটর) সহ গৃহস্থালির প্রায় সব ধরনের পণ্য মিলছে বেস্ট বাইতে। মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য প্রতিষ্ঠানটি দিয়েছে নগদ মূল্যছাড়ের বিশেষ অফার।

প্লেট, পেয়ালা, বল, বাটি, চায়ের কাপ, পানির বোতল, বাকেট, অ্যালুমিনিয়ামের পাতিল, কলস কী নেই বেস্ট বাইতে। আকর্ষণীয় রঙ ও নকশার সঙ্গে দামও হাতের নাগালে থাকায় ‘বেস্ট বাই’ প্যাভিলিয়নে সবসময় ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড়।

মেলার তৃতীয় দিন মঙ্গলবার বিকেলে ৩৯ নং প্রিমিয়াম প্যাভিলিয়ন বেস্ট বাই এ দেখা যায়, অন্যান্য প্যাভিলিয়নের তুলনায় বেস্ট বাইতে ক্রেতা-দর্শনার্থীদের ভিড় একটু বেশি। ক্রেতারা ঘুরে ঘুরে বেস্ট বাই-এর বিভিন্ন পণ্য দেখছেন এবং কিনছেন। আর ব্যস্ত সময় পার করছেন বিক্রয়কর্মীরা।

best  

মেলায় বেস্ট বাই প্যাভিলিয়নে দায়িত্বে থাকা মো. শোয়েব আহমেদ জাগো নিউজকে বলেন, বেস্ট বাই মানে সব পণ্যের সমাহার। এখানে ক্রেতারা একসঙ্গে গৃহস্থালির সব পণ্য পাবেন। মেলা উপলক্ষে আমরা সাড়ে পাঁচ হাজার ধরনের পণ্য এনেছি। তবে এ সংখ্যা আরও বাড়বে। প্লাস্টিক, মেলামাইন, সিরামিক, অ্যালুমিনিয়ামের তৈরি সব ধরনের গৃহস্থালি পণ্য রয়েছে আমাদের। এছাড়া ইলেকট্রনিক্স পণ্যসহ বাচ্চাদের খেলনাও রয়েছে। মেলার শুরুতেই ক্রেতা-দর্শনার্থীদের বেশ সাড়া পাচ্ছি। বিক্রিও ভালো। মেলা উপলক্ষে ৫ থেকে ১০ শতাংশ নগদ ছাড় দেয়া হচ্ছে।

মগবাজার থেকে আসা গৃহিণী তাসনিয়া রহমান বলেন, নতুন সংসার। গৃহস্থালির পণ্য কিনবো। বেস্ট বাইতে গৃহস্থালির সব ধরনের পণ্য পাওয়া যায়। পছন্দ হলে অনেক কিছু কিনবো।

উল্লেখ্য, ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এ মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। ১৩ লাখ ৭৩ হাজার বর্গফুট আয়তনের এবারের মেলাস্থল। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। এবারের মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে (পূর্ববর্তী তিন বছরের মতো) প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি ৩০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য জনপ্রতি ২০ টাকা।

এসআই/জেএইচ/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।