আরএফএল বিজলী ক্যাবলস’র শো-রুম উদ্বোধন


প্রকাশিত: ০৯:৪৪ এএম, ০৩ আগস্ট ২০১৪

সিলেটের বন্দর বাজারে উদ্বোধন করা হলো আরএফএল এর ইলেকট্রিক পণ্য বিজলী ক্যাবলস এর শো-রুম । সম্প্রতি আরএফএল ইলেকট্রনিক্স এর মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ মাহবুবুল ওয়াহিদ শো-রুমটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন হেড অফ সেলস মোঃ আমিনুল ইসলাম, বিজলী ক্যাবলস এর ব্র্যান্ড ম্যানেজার মোঃ সাইদুর রহমান সহ স্থানীয় ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ব্যবসায়ী ও অন্যান্য ব্যক্তিবর্গ ।

বাজারে চাহিদার পরিপ্রেক্ষিতে সিলেটের জেল রোডে বন্দর বাজারের মসজিদ মার্কেটে শো-রুমটি উদ্বোধন করা হয়। আরএফএল ইলেকট্রনিক্স এর মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ মাহবুবুল ওয়াহিদ জানান, আরএফএল ক্রেতাদের জন্যে সবসময় সেরা মানের পণ্য প্রস্তুত করে থাকে, বিজলী ক্যাবলস্ও এর ব্যতিক্রম নয়। এই শো-রুম থেকে সকল ট্রেডার্স ও ক্রেতা সাধারণ নির্ধারিত মূল্যে পণ্য ক্রয় করতে এবং পণ্য সম্পর্কে জানতে পারবেন বলে তিনি জানান। পর্যায়ক্রমে হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভী বাজার, শ্রীমঙ্গলসহ দেশের অন্যান্যস্থানেও বিজলী ক্যাবলস্ এর শো-রুম চালু করা হবে বলেও জানান তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।