তদন্ত কমিটিকে ফিরিয়ে দিলেন শ্যামল কান্তি


প্রকাশিত: ০৪:১৭ পিএম, ১৯ মে ২০১৬

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে উঠ-বসের ঘটনায় গঠিত ৫ সদস্য তদন্ত কমিটিকে পাত্তা দিলেন না লাঞ্ছিত শিক্ষক।

উপজেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটির প্রতি আস্থা না থাকায় দেখা না করে ফিরিয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় গঠিত ৫ সদস্য তদন্ত কমিটি লাঞ্ছিত প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের সঙ্গে নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে দেখা করতে গেলেও তাদের সঙ্গে দেখা করেনি। তদন্ত কমিটিকে ফিরিয়ে দিয়েছে।  

এদিকে তদন্ত কমিটির সঙ্গে লাঞ্ছিত প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত কেন দেখা করেনি তা স্পষ্টভাবে কেউ কিছু বলেনি। তবে শিক্ষকের স্ত্রী একটা কথাই বলেছেন স্থানীয় প্রশাসনের গঠিত তদন্ত কমিটির প্রতি শ্যামল কান্তি ভক্তের আস্থা নেই।

শ্যামল কান্তি সব সময় বলে আসছেন যেই তদন্ত কমিটি গঠন করেছে এরা সবাই এমপি সেলিম ওসমানের পোষা লোক। বিশেষ করে তদন্ত কমিটির প্রধান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.খ.ম নুরুল আমিন নিরপেক্ষ নয়। কারণ ঘটনার সময় এই শিক্ষা অফিসার উপস্থিত থাকার পরও শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কোনো ধরনের সহযোগিতা করেনি।

এদিকে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার নিরাপত্তার স্বার্থে দুইজন পুলিশ অফিসারসহ পুলিশ সদস্য পাহারায় রয়েছে। তিনি যাতে কোনো ধরনের সমস্যা না পড়েন হাসপাতাল ও প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে।   

প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত তদন্ত কমিটির সঙ্গে কেন দেখা করেনি তা তদন্ত কমিটির প্রধান বন্দর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার আ.খ.ম নুরুল আমিনকে জিজ্ঞাসা করা হলে তিনি সঠিক কোন উত্তর না দিয়ে চলে যান।  

শাহাদাত হোসেন/ এমএএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।