বাড়িতে ডেকে চাচাকে খুন


প্রকাশিত: ০৩:৪৪ এএম, ১২ মে ২০১৬

টাঙ্গাইলের নাগরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে চাচাকে খুন করেছেন ভাতিজা বাবুল। এসময় আহত হয়েছেন আরো একজন। বুধবার বিকেলে উপজেলার কাশাদহ গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, উপজেলার কাশাদহ গ্রামের মো. আজগর আলীর ছেলে নুরুল আমিন সাগর ও তার ভাতিজা মৃত আব্দুল আলীম বাবুর ছেলে বাবুলের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার বিকেলে সাগর ভাতিজা বাবুলের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় বাবুল তাকে ডেকে বাড়ির ভেতরে নিয়ে যায়।

পরে বাবুল ও তার পরিবারের লোকজন মিলে সাগরকে (৫৫) ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে মারপিট করে। সংবাদ পেয়ে সাগরের ছেলে আ. রহমান বাবাকে বাঁচাতে গেলে তাকেও মারপিট করা হয়। পরে এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় নুরুল আমিন সাগর ও তার ছেলে আহত আ. রহমানকে (২৮) উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত ডাক্তার নুরুল আমিন সাগরকে মৃত ঘোষণা করেন এবং আহত আ. রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে টাঙ্গাইলে মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ব্যাপারে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে কাশাদহ গ্রামের জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন হয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

আরিফ উর রহমান টগর/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।