বাঁশখালীতে অস্ত্রসহ ভুয়া সাংবাদিক আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২০ পিএম, ০৯ মে ২০১৬
ছবিটি প্রতীকী

চট্টগ্রামের বাঁশখালীতে অস্ত্রসহ এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি একনলা বন্দুক ও পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে বাঁশখালী-পেকুয়া সড়কের দক্ষিণ প্রেমবাজার এলাকায় পুলিশের চেকপোস্টে কামাল গাজী প্রকাশ মিজান প্রকাশ সিদ্দিক (৩০) নামে ওই যুবককে আটক করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কামাল গাজীকে বহনকারী অটোরিকশাটি কক্সবাজারের পেকুয়া থেকে বাঁশখালী সদরের দিকে যাচ্ছিল। চেকপোস্টে অটোরিকশাটি থামানোর পর কামাল গাজী নেমে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া দিয়ে তাকে ধরে ফেলে।

বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কালনাগা গ্রামের মৃত হাশেম গাজীর ছেলে কামাল গাজী। আটকের পর নিজেকে দৈনিক আজকের বাণী পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়েছে সে। তার কাছ থেকে ওই পত্রিকার একটি পরিচয়পত্রও উদ্ধার করা হয়েছে।

অস্ত্রটি নিয়ে সে কোথায় যাচ্ছিল সে বিষয়ে এখনো কিছুই জানায়নি। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি।

জীবন মুছা/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।